ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শামি- সিরাজ নয়, বিশ্বকাপে ভারত দলে বুমরাহের পরবর্তি খেলোয়াড় নির্বাচন করলেন ওয়াসিম আকরাম

শামি- সিরাজ নয়, বিশ্বকাপে ভারত দলে বুমরাহের পরবর্তি খেলোয়াড় নির্বাচন করলেন ওয়াসিম আকরাম

[ad_1]

এই মুহুর্তে ভারতীয় ক্রিকেট দল সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে। আমরা আপনাকে বলি যে ভারতীয় ক্রিকেট দল তার বোলারদের খারাপ পারফরম্যান্সে হতাশ,

তবে জসপ্রিত বুমরাহ ইনজুরির পরে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়ার চেয়েও বেশি উদ্বেগ। এখন এই বিষয়ে, পাকিস্তানের কিংবদন্তি এবং প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আকরাম বুমরাহের জায়গায় এই ভারতীয় খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করার বিষয়ে কথা বলেছেন।

বুমরাহর পরিবর্তে এই ভারতীয় খেলোয়াড়কে বেছে নিয়েছেন ওয়াসিম আকরাম

২০২২ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে জাসপ্রিত বুমরাহের জায়গা এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি,

তবে মহম্মদ শামি বর্তমানে এই দৌড়ের সবচেয়ে এগিয়ে রয়েছেন এবং মনে করা হচ্ছে যে তিনি ভারতীয় দলে বুমরাহ হবেন বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তার জায়গা নেবে।

তবে পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরামের চিন্তা ভিন্ন। শার্দুল ঠাকুর ও মোহাম্মদ সিরাজের অস্ট্রেলিয়া যাওয়ার খবরও পাওয়া গেছে। তবে আকরাম বিশ্বাস করেন যে তিনি যদি টিম ইন্ডিয়ার নির্বাচক হতেন তবে বুমরাহের পরিবর্তে ওমরান মালিককে বেছে নিতেন।

ওমরান মালিকের প্রশংসা করেছেন ওয়াসিম আকরাম
আকরাম বললেন, ‘ছেলেটা দেখেছ? ওমরান মালিক… তিনি দ্রুত, ভারতীয় দল তাকে আয়ারল্যান্ডে নিয়ে গিয়েছিল যেখানে তাকে মারধর করা হয়েছিল, কিন্তু টি-টোয়েন্টি ক্রিকেটে এটি ঘটে।

কিন্তু আপনাকে তার সাথে থাকতে হবে। আমি যদি কোনও ভারতীয় থিঙ্ক ট্যাঙ্কের অংশ হতাম তবে আমি তাকে সবসময় দলের সাথে রাখতাম। টি-টোয়েন্টি ক্রিকেটে অভিজ্ঞতা খুবই গুরুত্বপূর্ণ।

আকরাম আরও বলেন, ‘দুর্ভাগ্যবশত টি-টোয়েন্টি ফরম্যাট বোলারদের জন্য নয়। এটি বিনোদনমূলক এবং এটি সারা বিশ্বে জনপ্রিয়। বোলারদের বুঝতে হবে যে মাঝে মাঝে তারা ভেঙে পড়ে।

আপনাদের জানিয়ে রাখি যে গত কয়েকটি সিরিজে প্রতিপক্ষ দলগুলি ভারতীয় বোলারদের যেভাবে ধোলাই করেছে, আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলকে ভুগতে হতে পারে।

এমন পরিস্থিতিতে এখন যত তাড়াতাড়ি সম্ভব বুমরাহের জায়গা পূরণ করতে হবে ভারতীয় দলকে।

আমরা আপনাকে বলি যে ভারতীয় দল ২৩ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে তাদের প্রথম ম্যাচ খেলতে চলেছে এবং এমন পরিস্থিতিতে বাবরের খেলোয়াড়দের মোকাবেলা করতে ভারতীয় দলকে তার বোলিং নিয়ে কাজ করতে হবে।

[ad_2]

Leave a Reply