ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শার্দুল ঠাকুরের ঝড়ো অর্ধশতক, টি-টোয়েন্টি বিশ্বকাপে এই খেলোয়াড়ের পরিবর্তে নির্বাচক পাঠাতে পারে অস্ট্রেলিয়া

শার্দুল ঠাকুরের ঝড়ো অর্ধশতক, টি-টোয়েন্টি বিশ্বকাপে এই খেলোয়াড়ের পরিবর্তে নির্বাচক পাঠাতে পারে অস্ট্রেলিয়া

[ad_1]

ভারত A এবং নিউজিল্যান্ড A দলের এর মধ্যে 3 ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচ চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে খেলা হচ্ছে। প্রথমে ব্যাট করার সময়, টিম ইন্ডিয়া ১০ উইকেট হারিয়ে ২৮৪ রান করে, যেখানে শার্দুল ঠাকুর ঝড়ো ব্যাটিং করে চার ও ছক্কায় মাটিতে মেরেছিলেন।

এই ম্যাচে শার্দুল ঠাকুরও জোরালো হাফ সেঞ্চুরি করে সবার নজর কেড়েছেন। বলে রাখি শার্দুল মাঠে বড় শর্টস পরলেই ভক্তরা আনন্দে লাফিয়ে ওঠেন। এমন পরিস্থিতিতে, তার শক্তিশালী পারফরম্যান্সের পরে, তিনি টিম ইন্ডিয়াতে ফেরার দাবি তুলেছেন।

নিউজিল্যান্ড এ-এর বিপক্ষে শক্তিশালী হাফ সেঞ্চুরি করেন শার্দুল ঠাকুর

আসলে টিম ইন্ডিয়ার অলরাউন্ডার শার্দুল ঠাকুর দীর্ঘদিন ধরেই টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন। কিন্তু এই সময়ে তাকে ভারত এ দলের হয়ে নিউজিল্যান্ড এ-এর বিপক্ষে খেলতে দেখা যায়। আমরা আপনাকে বলি যে শার্দুল ঠাকুর তার ঘাতক বোলিংয়ের জন্য পরিচিত, তবে তার ব্যাট হাতে বড় ইনিংস খেলার প্রতিভা রয়েছে।

সম্প্রতি ভারত ‘এ’-এর হয়ে খেলে তিনি (শার্দুল ঠাকুর) নিউজিল্যান্ড ‘এ’-এর বিরুদ্ধে আক্রমণাত্মক ফর্ম দেখিয়ে আতশবাজির ইনিংস দেখান। এই ম্যাচে ৮ নম্বরে ব্যাট করতে গিয়ে শক্তিশালী হাফ সেঞ্চুরি করেন তিনি।

এই সময়ে, ৩৩ বল মোকাবেলা করে, তিনি ৫১ রানের একটি ঝড়ো ইনিংস খেলেন, যার মধ্যে ছিল ৪ চার এবং ৩ ছক্কা। এই সময়ে ঠাকুরের স্ট্রাইক রেট ছিল দেড়শোর বেশি।

আমরা আপনাকে বলি যে অনেক দিন পর, হর্ষাল প্যাটেল টিম ইন্ডিয়াতে ফিরে এসেছেন, যেখানে তিনি সম্প্রতি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলার সুযোগ পেয়েছেন।

কিন্তু এই সিরিজে বাজে পারফর্ম করে অনেক রান লুট করতে দেখা গেছে হর্ষলকে। অস্ট্রেলিয়া সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে তিনি ৪৯ রান দেন, দ্বিতীয় টি-টোয়েন্টিতে তিনি ২ ওভারে ৩২ রান দেন।

এর পাশাপাশি, সিরিজের নির্ণায়ক ম্যাচে, হর্ষল ১৮ রান দিয়ে একটি উইকেট নেন। এমন পরিস্থিতিতে, তার বোলিং টিম ইন্ডিয়ার জন্য বোঝা হয়ে দাঁড়িয়েছে, অধিনায়ক রোহিত শর্মা দলে তার জায়গায় আরও ভাল বিকল্প খোঁজার চেষ্টা করছেন।

টিম ইন্ডিয়াতে ফেরার দাবি শার্দুল ঠাকুরের

শার্দুল ঠাকুর তার ঘাতক পারফরম্যান্সের পরে টিম ইন্ডিয়াতে ফিরে আসার দাবি করেছেন। তিনি নিউজিল্যান্ড এ-এর বিরুদ্ধে টিম ইন্ডিয়া এ-এর হয়ে একটি শক্তিশালী হাফ সেঞ্চুরি খেলেন এবং সবাইকে অনেক মুগ্ধ করেছিলেন।

আমরা আপনাকে বলি যে শার্দুল এই বছর জিম্বাবুয়ে দলের বিপক্ষে শেষ ওয়ানডে খেলেছিলেন, আর টি-টোয়েন্টি ম্যাচটি তিনি ফেব্রুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলেছিলেন।

অন্যদিকে, আপনি যদি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলা শার্দুলের টি-টোয়েন্টি ম্যাচের দিকে তাকান, তাহলে আমরা আপনাকে বলি যে এই সময়ের মধ্যে তিনি ৩৩ রানে হারার পরে ২ উইকেট নিয়েছিলেন। এই সময়ে তার অর্থনীতির হার ছিল ৮.২৫ ।



[ad_2]

Leave a Reply