ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শেষ মুহূর্তে বড় পরিবর্তন নিয়ে টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় ১৫ সদস্যের দল ঘোষণা

শেষ মুহূর্তে বড় পরিবর্তন নিয়ে টি-২০ বিশ্বকাপের জন্য ভারতীয় ১৫ সদস্যের দল ঘোষণা

[ad_1]

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ শুরু হতে দুই সপ্তাহেরও কম সময় বাকি। চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল থেকে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ।

জাসপ্রিত বুমরাহের বদলি হিসেবে ভারতীয় ক্রিকেট বোর্ড মহম্মদ শামিকে দলে অন্তর্ভুক্ত করেছে। একনজরে দেখে নেওয়া যাক টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড কেমন হবে মহম্মদ শামির দলে ঢোকার পর?

আসলে, বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া ১২ সেপ্টেম্বর টি-২০ বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করেছিল।

এর পাশাপাশি স্ট্যান্ডবাই প্লেয়ার হিসেবে দলের স্কোয়াডে চার খেলোয়াড়কে রেখেছিল বোর্ড। স্ট্যান্ডবাই খেলোয়াড়দের তালিকাও পরিবর্তন করেছে বোর্ড।

দীপক চাহার চোটের পর তার জায়গায় সুযোগ পেয়েছেন শার্দুল ঠাকুর। একই সঙ্গে ইনজুরির কারণে প্রথম ১৫ সদস্যের দল থেকে বাদ পড়েছেন ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ।

তার জায়গায় দলে নেওয়া হয়েছে মহম্মদ শামিকে। এমন পরিস্থিতিতে বুমরাহের প্রস্থান এবং শামির প্রবেশে টিম ইন্ডিয়ার স্কোয়াড বদলে গেছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের চূড়ান্ত স্কোয়াড

প্রধান দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, মোহাম্মদ শামি, অক্ষর প্যাটেল, আরশদীপ সিং, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল।

স্ট্যান্ডবাই খেলোয়াড় – শার্দুল ঠাকুর, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, মোহাম্মদ সিরাজ

[ad_2]

Leave a Reply