ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শেষ মুহূর্তে আফ্রিদির পর আরেক পেসারকে হারাতে যাচ্ছে পাকিস্তান, শিরোপা জিততে সহজ হয়ে গেল ভারতের

শেষ মুহূর্তে আফ্রিদির পর আরেক পেসারকে হারাতে যাচ্ছে পাকিস্তান, শিরোপা জিততে সহজ হয়ে গেল ভারতের

[ad_1]

এশিয়া কাপ শুরুর আগে চোটের কারণে পাকিস্তান হারিয়েছে তাদের পেস আক্রমণের সেরা অস্ত্র শাহিন শাহ আফ্রিদিকে। এবার আরেক পেসারের ইনজুরি শঙ্কায় পড়েছে তারা।

দুবাইয়ে অনুশীলনের সময় পেসার মোহাম্মদ ওয়াসিম পিঠে চোট পেয়েছেন। বৃহস্পতিবার ২১ বছরে পা রাখতে যাওয়া এই পেসার আইসিসি একাডেমিতে দলের বোলিং সেশনের সময় পিঠের নিচের দিকে ব্যথা পাওয়ার কথা জানিয়েছেন।

মঙ্গলবার পাকিস্তান দল দুবাইয়ে পৌঁছার পর তিনটি ট্রেনিং সেশন শেষ করেছে। সবকটিতেই ছিলেন ওয়াসিম। কিন্তু এবার পিঠের চোটে পুরো ট্রেনিং শেষ করতে পারেননি। এমআরআই স্ক্যানের পর জানা যাবে, তার ইনজুরি কতটা শঙ্কার।

যদিও ‘ক্রিকইনফো’র প্রতিবেদন, চোটটা খুব গুরুতর মনে করছে না পিসিবির টিম ম্যানেজম্যান্ট। শুধুমাত্র বাড়তি সতর্কতার জন্য ওয়াসিমকে অনুশীলন থেকে তুলে নেওয়া হয়েছে।

কেননা শুধু এশিয়া কাপ নয়, সামনে (অক্টোবর-নভেম্বরে) অস্ট্রেলিয়ার মাটিতে আছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। মূলত বিশ্বকাপের দিকেই এখন মূল ফোকাস দলগুলোর।

আর পাকিস্তানের এশিয়া কাপের পরও গুরুত্বপূর্ণ সিরিজ আছে। ঘরের মাঠে তারা ৭ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ডের বিপক্ষে। এরপর বিশ্বকাপের আগে আছে নিউজল্যান্ড এবং বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ।

জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অভিষেকের পর ১১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ওয়াসিম। ১৫.৮৮ গড় এবং ৮.১০ ইকোনমিতে নিয়েছেন ১৭ উইকেট।

[ad_2]

Leave a Reply