ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শোকের ছায়া ভারত-আফ্রিকার সিরিজে, না ফেরার দেশে সিরিজে শতরান হাকানো ক্রিকেটারের মেয়ে

শোকের ছায়া ভারত-আফ্রিকার সিরিজে, না ফেরার দেশে সিরিজে শতরান হাকানো ক্রিকেটারের মেয়ে

[ad_1]

এইমুহূর্তে ডেভিড মিলার রয়েছেন চূড়ান্ত ভালো ফর্মে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারত জয় পেয়েছে কিন্তু প্রোটিয়া মিডল অর্ডার ব্যাটসম্যান দুরন্ত ছন্দে।

ভারতীয় বোলিং লাইনআপকে ছিন্নভিন্ন করে দিয়েছেন তিনি। ধুঁকতে থাকা দক্ষিণ আফ্রিকা দলের মূল ভরসা তিনি। অথচ তার জীবনে ঘটে গেল একটি বড় দুর্ঘটনা।

দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন তার ছোট্ট মেয়ে। শেষ পর্যন্ত ইহলোকের মায়া কাটিয়ে পরলোকে যাত্রা করলো তার কন্যা ‘স্কুট’।

নিজেই সোশ্যাল মিডিয়ায় এই হৃদয়বিদারক খবরটি জানিয়েছেন মিলার। এরপর তিনি আর চলতি সিরিজের অংশ হবেন কিনা সেই বিষয়ে অবশ্য তথ্য পাওয়া যায়নি।

মিলার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের মেয়ের উদ্দেশ্যে লিখেছেন, “আমি তোমার অভাব অনুভব করব ছোট্ট স্কুট। তুমি অন্য পথচারীকে লড়াই চালিয়েছে এবং সব সময় ইতিবাচক থেকেছো।

তোমার মুখ থেকে কোনদিনও আমি হাসি সরে যেতে দেখিনি। তোমারে যাত্রাপথে সকল বাধার বিরুদ্ধে তুমি সাহসিকতার সাথে সম্মুখীন হয়েছো।

তুমি আমাকে নিজের জীবনের প্রতিটা মুহূর্ত কিভাবে উপভোগ করতে হয় সেটা শিখিয়ে দিয়ে গেছো। তোমার সঙ্গে এক পথে হাঁটতে পেরে আমি গর্বিত। তোমাকে খুব ভালোবাসি, শান্তিতে ঘুমাও।”

চলতি ভারত সফরে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি বাদ দিলে মেলার ছিলেন দুরন্ত ছন্দে। দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে দুরন্ত শতরান করে প্রায় অসম্ভব দেখাতে থাকার লক্ষ্যের অত্যন্ত কাছাকাছি এনে দিয়েছিলেন তিনি দক্ষিণ আফ্রিকাকে।

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে দক্ষিণ আফ্রিকার জয়ের পেছনে অন্যতম ভূমিকা রেখেছিল তার ১৯ রানের ক্যামিও।

এরপর চলতি ওয়ান ডে সিরিজেও একইভাবে ঘটতে চলেছে তার ব্যাট। বৃষ্টিবিঘ্নিত প্রথম ওডিআই তে তার ৭৫ রানের ইনিংস দক্ষিণ আফ্রিকার জয়ের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল।

যদিও এই হৃদয়বিদারক খবর দেখার পর আর তিনি বাকি দুটি ওয়ান ডে ম্যাচের অংশ হতে পারবেন কিনা সেই নিয়ে পরিষ্কার করে এখনো কোনও তথ্য পাওয়া সম্ভব হয়নি।

[ad_2]

Leave a Reply