ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

শ্রেয়াস-ঈশান ঝড়ের মতো বৃষ্টিতে দক্ষিণ আফ্রিকা, টিম ইন্ডিয়া ম্যাচ জিতে সিরিজে ১-১ ব্যবধানে সমতায়।

শ্রেয়াস-ঈশান ঝড়ের মতো বৃষ্টিতে দক্ষিণ আফ্রিকা, টিম ইন্ডিয়া ম্যাচ জিতে সিরিজে ১-১ ব্যবধানে সমতায়।

[ad_1]

ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচটি (IND বনাম SA) ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছিল, যেখানে টিম ইন্ডিয়া ম্যাচটি 7 উইকেটে জিতেছিল, সিরিজ 1-1 সমতা করেছিল। .

আমরা আপনাকে বলি যে এই ম্যাচে (IND বনাম SA), অধিনায়ক কেশব মহারাজ টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে দক্ষিণ আফ্রিকা 50 ওভারে 7 উইকেট হারিয়ে 278 রান করে রিজা হেন্ডরিক্স এবং এইডেন মার্করামের অর্ধশতকের ভিত্তিতে এবং টিম ইন্ডিয়াকে জয়ের জন্য 279 রানের লক্ষ্য দেয়।

শ্রেয়াসের সেঞ্চুরি কিন্তু মিস করেন ইশান

ভারত এবং দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় ওডিআইতে (আইএনডি বনাম এসএ), ইশান কিশান এবং শ্রেয়াস আইয়ার টিম ইন্ডিয়ার হয়ে দুর্দান্ত অর্ধশতক খেলেছেন।

ইশান কিশান এই ম্যাচে ৮৪ বল মোকাবেলা করেন এবং ৭ ছক্কা-৪ চারের সাহায্যে ৯৩ রানে আউট হন। তার উইকেট নেন বিজর্ন ফরচুইন।

একই সঙ্গে টিম ইন্ডিয়ার দুই ওপেনারই সস্তায় প্যাভিলিয়নে ফিরে যান। ধাওয়ান ১৩ রানে আউট হন এবং শুভমান গিল ২৮ রান করেন।

দক্ষিণ আফ্রিকার ইনিংস, হেন্ডরিক্স-মার্করামের হাফ সেঞ্চুরি

ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে দ্বিতীয় ওডিআই ম্যাচে (IND বনাম SA), আফ্রিকান দলের হয়ে রিজা হেন্ডরিক্স এবং এইডেন মার্করাম একটি দুর্দান্ত ইনিংস খেলেন। দুই ব্যাটসম্যানই হাফ সেঞ্চুরি করেন। মার্করাম ৮৯ বলে ৭ বাউন্ডারি ও ১ ছক্কায় ৭৯ রান করেন। তার উইকেট নেন ওয়াশিংটন সুন্দর।

একই সময়ে, এই ম্যাচে (আইএনডি বনাম এসএ), হেন্ডরিক্স 76 বলে 9 চার-1 ছক্কার সাহায্যে 74 রান করেন। তার উইকেট নেন মোহাম্মদ সিরাজ। এছাড়া ওপেনার কুইন্টন ডি কক ৫ রান, জেনম্যান মালান ২৫ রান, হেনরিখ ক্লাসেন ৩০ রান, কেশব মহারাজ ৫ রান এবং ওয়েন পার্নেল ১৬ রান করে প্যাভিলিয়নে ফিরে গেলেন ডেভিড মিলার ৩৫ ও বজর্ন ফরচুইন শূন্য রানে অপরাজিত থাকেন।

আসুন আমরা আপনাকে বলি যে এই ম্যাচে (IND বনাম SA), মোহাম্মদ সিরাজ ভারতের হয়ে সর্বোচ্চ 3 উইকেট নিয়েছিলেন। একই সময়ে ওয়াশিংটন সুন্দর, শাহবাজ আহমেদ, কুলদীপ যাদব ও শার্দুল ঠাকুর নেন ১-১ উইকেট।

[ad_2]

Leave a Reply