ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সঞ্জু স্যামসনকে সাফল্যের চাবিকাঠি দিলেন শ্রীশান্ত

সঞ্জু স্যামসনকে সাফল্যের চাবিকাঠি দিলেন শ্রীশান্ত

[ad_1]

ভারতীয় প্রবীণ পেসার শান্তকুমারন শ্রীশান্ত সঞ্জু স্যামসনকে নাম দিয়েছেন, যিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দুর্দান্ত পারফরম্যান্স

সত্ত্বেও অস্ট্রেলিয়ায় আগামী মাসে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর জন্য ভারতের ১৫ সদস্যের দলে জায়গা করে নিতে পারেননি। তিনি একটি বড় বিবৃতি দিয়েছেন। .

শ্রীশান্ত বলেছেন যে আইপিএলে নিছক ধারাবাহিক পারফরম্যান্স কোনওভাবেই সাহায্য করবে না কারণ কেরালার উইকেট-রক্ষক ব্যাটসম্যানকে প্রথম-শ্রেণীর ক্রিকেটেও তার দক্ষতা প্রমাণ করতে হবে।

যদিও স্যামসন বছরের পর বছর ধরে নিয়মিত আইপিএল পারফর্মার ছিলেন, তিনি শেষবার তার প্রথম-শ্রেণীর উপস্থিতি করেছিলেন ডিসেম্বর ২০১৯ এ, যখন কেরালা সুরাটে গুজরাটের মুখোমুখি হয়েছিল।

আমিই যে সবসময় স্যামসনকে সমর্থন করেছি: শ্রীশান্ত
হিন্দুস্তান টাইমসকে শ্রীশান্ত বলেছেন, “তাকে ধারাবাহিকভাবে পারফর্ম করতে হবে। দেখুন, সবাই আইপিএল নিয়ে কথা বলছে।

আমি কেরালা থেকে এসেছি, আমি এমন একজন যে সবসময় তাকে সমর্থন করেছি। আমি তাকে ১৪ বছরের নিচে খেলতে দেখেছি। সে আমার অধিনায়কত্বে খেলেছে।

আসলে, আমিই তাকে তার রঞ্জি ট্রফিতে অভিষেকের জন্য ক্যাপ দিয়েছিলাম। কিন্তু আমি যেভাবে তাকে দেখছি… তার কাছ থেকে একটাই অনুরোধ- তাকে প্রথম-শ্রেণীর ম্যাচে পারফর্ম করা শুরু করতে হবে।

৩৯ বছর বয়সী (এস শ্রীশান্ত) বলেছেন, “হ্যাঁ, আইপিএল খুব গুরুত্বপূর্ণ। আইপিএল তাকে বিশ্বব্যাপী খ্যাতি, জনপ্রিয়তা এবং সম্পদ, সবকিছুই দেবে।

কিন্তু যে কোনো ক্রিকেটারের জন্য আমার একটা দৃঢ় অনুভূতি আছে যে তাদের রাজ্যের জন্য খুব ভালো করতে হবে, বিশেষ করে প্রথম-শ্রেণীর ক্রিকেটে।

সঞ্জুকে বেরিয়ে এসে প্রথম-শ্রেণীর ম্যাচে পারফর্ম করতে হবে। শুধু সেঞ্চুরি নয়, স্কোর ২০০। তিনি বেরিয়ে এসে কেরালা দলকে রঞ্জি ট্রফিতে নিয়ে যান! কেরালা দলের হয়ে বিজয় হাজারে ট্রফি পান। তাহলে কেরালার ক্রিকেটাররা শীর্ষে উঠে আসবে। ,

নিউজিল্যান্ড এ-এর বিরুদ্ধে সম্প্রতি সমাপ্ত তিন ম্যাচের অনানুষ্ঠানিক ওডিআইতে স্যামসন ভারত এ-এর নেতৃত্ব দেন, যেখানে স্বাগতিক (ভারত এ) সফলভাবে ৩-০ ক্লিন সুইপ নিবন্ধন করে।

রাজস্থান রয়্যালস অধিনায়ক একটি হাফ সেঞ্চুরি করতে সক্ষম হন এবং সিরিজে তার স্কোর ছিল ২৯*, ৩৭ এবং, ৫৪।

২৮ সেপ্টেম্বর বুধবার থেকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শুরু হতে যাওয়া তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য তিনি দলে না থাকলেও, প্রতিবেদন অনুযায়ী, যতদূর বাছাইয়ের বিষয়টি, তিনি পরবর্তী ওয়ানডে সিরিজের জন্য দলে থাকতে পারেন। সংযুক্ত.

[ad_2]

Leave a Reply