ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সত্য হতে চলেছে কোহলির ক্যারিয়ার নিয়ে কিংবদন্তী ক্রিকেটারের করা ভবিষৎবাণী

সত্য হতে চলেছে কোহলির ক্যারিয়ার নিয়ে কিংবদন্তী ক্রিকেটারের করা ভবিষৎবাণী

[ad_1]

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি তার খারাপ ছন্দের কারণে এই মুহুর্তে ক্রিকেট বিশ্বে আলোচনার বিষয়। যদিও অনেক বিশেষজ্ঞ বিশ্বাস করেন যে তিনি শীঘ্রই সেরা ফর্মে ফিরবেন এবং কেউ কেউ দলে ৩৩ বছর বয়সী এই তারকার ভারতীয় দলে জায়গা পাওয়া নিয়েও প্রশ্ন তুলেছেন।

এদিকে, পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন স্পিন বোলার দানিশ কানেরিয়াও এক সংবাদমাধ্যমের সাথে কথোপকথনের সময় বিরাট সম্পর্কিত অনেক বিষয়ে তার মতামত জানিয়েছেন।

বিরাট কোহলির ফর্ম খারাপ হওয়ার পর ক্রিকেট বিশ্বের সব তারকারা তাদের মতামত জানিয়েছেন। একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় প্রাক্তন পাকিস্তানি স্পিন বোলার দানিশ কানেরিয়াও ভারতীয় ব্যাটসম্যান ইস্যু নিয়ে খোলামেলা কথা বলেছেন।

কানেরিয়া বিশ্বাস করেন যে বিরাট তার সবচেয়ে খারাপ সময়েও প্রচুর রান করেছেন। প্রাক্তন এই বোলার বলেন, “বিরাট কোহলি নিজেই একটি ব্র্যান্ড। বাবর আজম এক বছর পারফর্ম না করলে বিরাটের চেয়ে বেশি সমালোচনার মুখে পড়বেন।

সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল বিরাট এই তথাকথিত খারাপ পর্বে রান করেছেন, কিন্তু তিনি তার স্তর এতটাই উঁচু করেছেন যে লোকেরা ভাবে যখনই তিনি মাঠে পা রাখবেন, তখনই তিনি শতরান করবেন।”

টানা কয়েকবার চেষ্টা করেও রান না পেয়ে অবশেষে ইংল্যান্ড সফরের পর ক্রিকেট থেকে দূরে সময় কাটানোর সিদ্ধান্ত নেন বিরাট কোহলি। এই সময় তিনি ওয়েস্ট ইন্ডিজ সফরে যাননি। এই নিয়ে কথা বলতে গিয়ে দানিশ কানেরিয়া জানিয়ে দেন যে, বিরাটের এই বিরতির প্রয়োজন ছিল না।

বরং উইন্ডিজ সফরে নিজের ফর্ম খুঁজে পেতেন। কানেরিয়া বলেন, “বিরাট একটাই ভুল করেছেন যে তিনি অনেক আন্তর্জাতিক ম্যাচ মিস করেন। আমি বিশ্বাস করি আইপিএলে তার অধিনায়কত্ব নেওয়া উচিত ছিল এবং ওয়েস্ট ইন্ডিজ সিরিজ তার ফর্মে ফিরে আসার জন্য উপযুক্ত জায়গা হতে পারতো। তার ব্যাটিং পজিশন দেখতে আকর্ষণীয় হবে এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার অবশ্যই বিরাট কোহলির সেরা ফর্ম দরকার।”

[ad_2]

Leave a Reply