ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সব জল্পনা-কল্পনার অবসান অবসান ঘটালেন ধোনি! বিশ্বকাপের আগেই করে দিলেন বড় ঘোষণা

সব জল্পনা-কল্পনার অবসান অবসান ঘটালেন ধোনি! বিশ্বকাপের আগেই করে দিলেন বড় ঘোষণা

[ad_1]

যে মানুষটা নিজের মোবাইল ফোন থেকেই নিরাপদ দূরত্ব বজায় রাখেন, তিনি সোশ্যাল মিডিয়া থেকেও যে শতহস্ত দূরে থাকতে পছন্দ করবেন, তা বলার অপেক্ষা রাখে না।

কালেভদ্রে তিনি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়ে ওঠেন। কথা হচ্ছে কিংবদন্তি এমএস ধোনিকে। গতকাল অর্থাৎ শনিবার ধোনি বিকাল ৩টে ৫৫ মিনিটে ফেসবুকে একটি পোস্ট করেন।

সেখানে তিনি লেখেন যে, আজ অর্থাৎ ২৫ সেপ্টেম্বর তিনি দুপুর দু’টোর সময় রোমাঞ্চকর কিছু খবর দেবেন। এরপরেই ধোনির আইপিএল (IPL 2023) অবসর নিয়ে গুঞ্জন শুরু হয়ে যায়।

ধোনির অনুরাগীরা অনেক কিছু ভেবে নেন মনে মনে। যেহেতু চমকে দেওয়াটা বিশ্ববন্দিত অধিনায়কের অত্যন্ত পছন্দের বিষয়, সেহেতু রবির দুপুরেও চমকে দিলেন মাহি। অবসর সংক্রান্ত যাবতীয় জল্পনার জল ঢেলে ধোনি জানিয়ে দিলেন যে, তিনি একটি নতুন কুকিজ লঞ্চ করলেন। বিগত কয়েক ঘণ্টার এই রহস্য ছিল নিছকই বিজ্ঞাপনী চমক।

ধোনি এদিন বলেন যে, বিস্কুটেই লুকিয়ে বিশ্বকাপ ভাগ্য!ন ধোনি নতুন বিস্কুটের প্যাকেট হাতে নিয়ে বলেন, ‘চলতি বছর আমাদের বিশ্বকাপ রয়েছে। যদি আবার বিস্কুট ব্র্যান্ড লঞ্চ করা যায় তাহলে ভারত বিশ্বকাপ জিততে পারে। ২০১১ সালেও এমনটা ঘটেছিল। সেই ইতিহাসকেই পুণরায় তৈরি করতে হবে আমাদের। ‘

দুয়ারে টি-২০ বিশ্বকাপ। আগামী ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত অস্ট্রেলিয়ার মাটিতে চলবে ১৬ দলের মধ্যে শ্রেষ্ঠত্বের লড়াই। ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে বিশ্বসেরা হওয়ার অন্যতম দাবিদার রোহিত শর্মার টিম ইন্ডিয়াও।

গত ১২ সেপ্টেম্বর বিসিসিআই কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের জন্য় দল বেছে নিয়েছে। দলে প্রত্যাবর্তন করেছেন মহম্মদ শামি (স্ট্যান্ড-বাই হিসাবে), বাদ পড়েছেন রবীন্দ্র জাদেজা! মোটামুটি এশিয়া কাপে খেলা দলটাই ধরে রেখেছে ভারত। এমনটাই কথা ছিল যদিও। অস্ট্রেলিয়ায় উড়ে যাবে ১৯ সদস্যের (স্ট্যান্ড-বাই নিয়ে) দল।

টি-২০ বিশ্বকাপে ভারতের দল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পাণ্ডিয়া, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল জসপ্রীত বুমরা, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল ও অর্শদীপ সিং। স্ট্যান্ড-বাইতে রয়েছেন: মহম্মদ শামি, শ্রেয়স আইয়ার, রবি বিষ্ণোই ও দীপক চাহার।

[ad_2]

Leave a Reply