ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সমালোচকদের জবাব দিতে বিরাটের কঠোর প্রস্তুতি, এশিয়া কাপে তুলবেন ঝড়

সমালোচকদের জবাব দিতে বিরাটের কঠোর প্রস্তুতি, এশিয়া কাপে তুলবেন ঝড়

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম নিয়েছিলেন তিনি। তাঁর বিশ্রামের সেই সিদ্ধান্ত নিয়েও কম জলঘোলা হয়নি। যদিও বিরাট কোহলি বরাবারই বাইরের কথা কান দিতে খুব একটা পছন্দ করেন না।

একইসঙ্গে মুখে নয় ব্যাটেই জবাব দিতে পছন্দ করেন তিনি। আর সেই লক্ষ্যেই নিজের প্রস্তুতি সারতেও নেমে পড়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

বিশ্রামের সময় শেষ হয়েছে। এবার মাঠে ফেরার পালা। সেইসঙ্গে সমালোচকদের মুখও বন্ধ করার সুযোগ এবার বিরাট কোহলির সামনে। বৃহস্পতিবার থেকেই এমসিএ-র ইন্ডোরে প্রস্তুতি শুরু করে দিলেন বিরাট কোহলি।

এই মুহূর্তে গোটা দেশের চোখ যে তাঁর দিকেই রয়েছে তাও বেশ স্পষ্ট। কারণ সামনেই রয়েছে টি টোয়েন্টি বিশ্বকাপ। এশিয়া কাপ যেমন ভারতীয় দলের কাছে ড্রেস রিহার্সাল তেমনই বিরাট কোহলির কাছেও অ্যাসিড টেস্ট। এশিয়া কাপে ফর্মে ফিরতে মরিয়া হয়ে রয়েছেন বিরাট কোহলিও। সেজন্যই বৃহস্পতিবার থেকেই শুরু করে দিয়েছেন প্রস্তুতি।

২০১৯ সালের নভেম্বর মাসের পর থেকেই বিরাট কোহলির ব্যাটে বড় রানের দেখা নেই। দেশের জার্সি থেকে আইপিএল, সব জায়গাতেই ব্যর্থ হয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক।

ইংল্যান্ডের বিরুদ্ধে শেষবার ভারতীয় দলের জার্সিতে নেমেছিলেন তিনি। সেখানেও চূড়ান্ত ব্যর্থ হয়েছেন ভারতের তারকা ক্রিকেটার। ইংল্যান্ডের মাটিতে পা রাখার পর একটি মাত্রই অর্ধশতরান পেয়েছিলেন তিনি। আর সেটা ছিল প্রস্তুতি ম্যাচের মঞ্চে।

[ad_2]

Leave a Reply