ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সিংহে সিংহে লড়াই! শুরু হয়ে গেল রোহিত-গাপটিলের মহা যুদ্ধ

সিংহে সিংহে লড়াই! শুরু হয়ে গেল রোহিত-গাপটিলের মহা যুদ্ধ

[ad_1]

এই সময়ে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। আন্তর্জাতিক ম্যাচে তার ধারাবাহিক পারফরম্যান্সের কারণে সর্বোচ্চ রান সংগ্রাহক হয়েছেন।

তার পর নিউজিল্যান্ডের মার্টিন গাপটিলও হাল ছাড়ছেন না। টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি রান করার ক্ষেত্রে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এবং নিউজিল্যান্ডের তারকা খেলোয়াড় মার্টিন গাপটিলের মধ্যে এক নম্বর হওয়ার লড়াই চলছে।

সম্প্রতি, গত সপ্তাহে, রোহিত শর্মা গাপটিলকে ছাড়িয়ে এক নম্বর স্থান দখল করেছিলেন তবে এটি কেবলমাত্র পরেই যে মার্টিন গাপটিল আবারও এক নম্বর স্থান ফিরে পেতে মাত্র ১১ রান দূরে ছিলেন।

মার্টিন গাপটিলের ভালো সুযোগ আছে, তিনি বর্তমানে দুর্বল দল নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ খেলছেন। এক নম্বর আসনে রোহিত শর্মা ও মার্টিন গাপটিলের মধ্যে কোন্দল খুব দ্রুত চলছে।

দুই তারকা খেলোয়াড়ই তাদের দলের হয়ে একটানা টি-টোয়েন্টি সিরিজ খেলছেন। এ কারণে একে অপরের সঙ্গে কঠিন প্রতিদ্বন্দ্বিতা করতে দেখা যায় তাদের।

সর্বোচ্চ রান সংগ্রাহক হন রোহিত শর্মা
আমরা আপনাকে বলি যে ২৯ জুলাই, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ম্যাচে, অধিনায়ক রোহিত শর্মা ৫০ রান করেছিলেন এবং এক নম্বর স্থান দখল করেছিলেন।

মার্টিন গাপটিল ১১৩ ইনিংসে ৩৪৪৪ রান নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন। একই হিট ম্যান রোহিত শর্মা ১২৩ ইনিংসে ৩৪৫৪ রান করেছেন।

এই রেকর্ড ভাঙার থেকে মাত্র ১১ রান দূরে মার্টিন গাপটিল। মার্টিন গাপটিলের জন্য এই রেকর্ড ভেঙ্গে প্রথম স্থান অর্জন করা নিশ্চয়ই কোন বড় সমস্যা বা চ্যালেঞ্জ হবে না

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ১২৩ ইনিংসে৩৪৫৪ রান করেছেন। নিউজিল্যান্ডের মার্টিন গাপটিলের কথা বলতে গেলে নেদারল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে ৩৬ বলে ৪৫ রান করেন তিনি।

মার্টিন গাপটিল ১১৩ ইনিংসে ৩৪৪৪ রান করেন। এমন পরিস্থিতিতে টি-টোয়েন্টিতে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় ২ নম্বরে রয়েছেন মার্টিন গাপটিল।

[ad_2]

Leave a Reply