ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারত দলের বড় পরিবর্তন, দেখে নিন একাদশ

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারত দলের বড় পরিবর্তন, দেখে নিন একাদশ

[ad_1]

টিম ইন্ডিয়া ও দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ আজ (২৮ সেপ্টেম্বর)। এই সিরিজের প্রথম ম্যাচে সবার চোখ থাকবে ভারতীয় দলের প্লেয়িং 11-এর দিকে।

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের দিকে তাকালে দলের অধিনায়ক রোহিত শর্মা এই ম্যাচে অনেক বড় পরিবর্তন আনতে পারেন। তাদের জায়গায় একজন অভিজ্ঞ খেলোয়াড় সুযোগ পেতে পারেন। দলের ম্যাজিক স্পিনার যুজবেন্দ্র চাহাল।

চাহালের স্থলাভিষিক্ত হতে পারেন এই খেলোয়াড়
ভারতীয় দলের জাদুকর বোলার যুজবেন্দ্র চাহাল সাম্প্রতিক সময়ে ফ্লপ। এশিয়া কাপের পর অস্ট্রেলিয়া সিরিজে তিনি ছাপ ফেলতে পারেননি,

তাই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে তার জায়গায় সুযোগ পেতে পারেন অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পুরো সিরিজ বিক্রি করেই বসেছিলেন অশ্বিন।

ক্রমাগত সুযোগ নষ্ট করা

অস্ট্রেলিয়া সিরিজে টানা প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত হন যুজবেন্দ্র চাহাল। এই সিরিজে যুজবেন্দ্র চাহাল তিনটি ম্যাচে ৯.১২ ইকোনমিতে রান করেছিলেন এবং তিনি মাত্র ২ উইকেট নিতে পারেন।

এই বাজে পারফরম্যান্স দেখে রবিচন্দ্রন অশ্বিনকে সুযোগ দিতে পারেন রোহিত শর্মা। আর অশ্বিনও ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের একজন অংশ।

এখন পর্যন্ত টিম ইন্ডিয়ার পারফরম্যান্স

আর অশ্বিন ভারতীয় দলের হয়ে ৫৬ টি-টোয়েন্টি ম্যাচে ৬৬ উইকেট নিয়েছেন। একই সময়ে, তিনি টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার হয়ে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারী।

এমতাবস্থায়, আসন্ন ম্যাচের অধিনায়ক যদি অশ্বিনকে দলে সুযোগ দেন, তবে তিনি দলের জন্য বড় ম্যাচ বিজয়ী হতে পারেন। রবিচন্দ্রন অশ্বিন ক্যারাম বলটি খুব ভালভাবে ছুড়ে দেন, যা ব্যাটসম্যান বুঝতে পারেন না এবং তাড়াতাড়ি আউট হন।

প্রথম টি-টোয়েন্টিতে টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং 11

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শাহবাজ আহমেদ, দিনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, আরশদীপ সিং, হর্ষাল প্যাটেল এবং রবিচন্দ্রন অশ্বিন।

[ad_2]

Leave a Reply