ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সিরিজের প্রথম টি-২০-তে অস্ট্রেলিয়ার বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে ভারত, দেখে নিন একাদশ

সিরিজের প্রথম টি-২০-তে অস্ট্রেলিয়ার বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে ভারত, দেখে নিন একাদশ

[ad_1]

সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে টসে হারে ভারত। অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ টস জিতে রোহিত শর্মাদের প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান।

রোহিত শর্মা:এটা আমাদের নিজেদের পরীক্ষা করার সুযোগ। প্রতিটি খেলা শেখার জন্য একটি বড় খেলা. কিভাবে গেম জিততে হয় তা গত ছয়-আট মাসে আমরা অনেক কিছু শিখতে পেরেছি।

নিজেকে প্রকাশ করার জন্য এই সিরিজটি আমাদের জন্য আলাদা হবে না। এশিয়া কাপে যা ঘটেছিল তা দেখে, আমরা কোথায় ভুল করেছি তা প্রতিফলিত করার সুযোগ পেয়েছি।

এটি আমাদের একটি দল হিসাবে নিজেদের সংশোধন করার সুযোগ দেয়। আমাদের পদ্ধতির পরিপ্রেক্ষিতে কিছুই পরিবর্তন হয় না। দুর্ভাগ্যবশত স্কোয়াডে কিছু ইনজুরি আছে। বুমরাহ খেলছেন না,

তিনি একটি খেলার বিরতি নেবেন এবং সম্ভবত দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচে ফিরে আসবেন। আমাদের আছে অক্ষর ও চাহাল। প্যান্ট বাদ পড়েছেন।

অ্যারন ফিঞ্চ: আমরা প্রথমে একটি বাটি নিতে যাচ্ছি। এটা বিশ্বকাপ পর্যন্ত গড়ার বিষয়ে, এবং আমাদের ছেলেদের সম্পর্কে কিছু তথ্য পাওয়ার বিষয়ে। সত্যি উত্তেজিত.

আপনি পরীক্ষা করা হবে আশা করি, কিছু শিশির বেরিয়ে আসে. পিচ শক্ত এবং সমতল দেখায়। আমাদের একাদশে দেরিতে পরিবর্তন এসেছে।

ভারত (প্লেয়িং ইলেভেন): রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, দিনেশ কার্তিক (ডাব্লু), অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, হর্ষাল প্যাটেল, উমেশ যাদব, যুজবেন্দ্র চাহাল

অস্ট্রেলিয়া (প্লেয়িং ইলেভেন): অ্যারন ফিঞ্চ (সি), ক্যামেরন গ্রিন, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, জশ ইঙ্গলিস, টিম ডেভিড, ম্যাথু ওয়েড (ডব্লিউ), প্যাট কামিন্স, নাথান এলিস, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজেলউড

[ad_2]

Leave a Reply