ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সিরিজের ২য় ম্যাচে আফ্রিকার বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে ভারত, দেখে নিন একাদশ

সিরিজের ২য় ম্যাচে আফ্রিকার বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে ভারত, দেখে নিন একাদশ

[ad_1]

সিরিজের ২য় ম্যাচে ভারতের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন দক্ষিন আফ্রিকার অধিনায়ক টেম্বা ভাবুমা। আমরা প্রথমে বোলিং করতে যাচ্ছি, আমাদের শক্তিগুলি সত্যিই ভালভাবে পরিচালনা করব।

এটি একটি ভিন্ন পিচ মত দেখায়. আমরা বল দিয়ে কাজটি করতে চাই এবং তারপর ব্যাটাররা এটি শেষ করতে চাই। আমরা প্রথম খেলা থেকে কিছু ইতিবাচক ছিল. শুধু একটি পরিবর্তন. এনগিদি আসে শামসির জন্য।

রোহিত: হ্যাঁ (এছাড়াও মাঠে নামতেন)। শুধু বাইরে আসতে চাই, কিছু ভালো ক্রিকেট খেলতে এবং দর্শকদের বিনোদন দিতে চাই।

আমরা এখানে কখনোই এই ছেলেদের পরাজিত করিনি এবং এটি করতে সবার কাছ থেকে অনেক পরিশ্রম করতে হবে এবং আমরা খেলার জন্য প্রস্তুত এবং বেশ প্রস্তুত হয়ে এসেছি।

পরিস্থিতি কেমন হবে তাও নিশ্চিত নয়। আমি যখন পিচ স্পর্শ করি তখন কিছুটা আঠালোতা ছিল এবং আমাদের শুরুতে একটু সতর্ক থাকতে হবে। আমরা দৃঢ় ব্যাটিং লাইন আপ পেয়েছি এবং এটি একটি চ্যালেঞ্জ হবে সামনে। আমরা একই দলে খেলছি।

ভারত (প্লেয়িং ইলেভেন): কেএল রাহুল, রোহিত শর্মা (সি), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (ডব্লিউ), দিনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, হর্ষাল প্যাটেল, দীপক চাহার, আরশদীপ সিং

দক্ষিণ আফ্রিকা (প্লেয়িং ইলেভেন): কুইন্টন ডি কক (ডাব্লু), টেম্বা বাভুমা (সি), রিলি রোসো, এইডেন মার্করাম, ডেভিড মিলার, ট্রিস্টান স্টাবস, ওয়েন পার্নেল, কেশব মহারাজ, কাগিসো রাবাদা, অ্যানরিচ নর্টজে, লুঙ্গি এনগিডি

[ad_2]

Leave a Reply