ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সূর্যকুমারের দুর্দান্ত ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়ে সিরিজ এগিয়ে গেল ভারত

সূর্যকুমারের দুর্দান্ত ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়ে সিরিজ এগিয়ে গেল ভারত

[ad_1]

ওবেদ ম্যাককয়ের রেকর্ড গড়া বোলিংয়ে, দ্বিতীয় টি-টোয়েন্টি জিতে সিরিজে সমতা ফিরিয়েছিল স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু তার চব্বিশ ঘণ্টা পেরোবার আগেই, ফের সিরিজে এগিয়ে গেল সফরকারী ভারত।

সেন্ট কিটসে সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে উইন্ডিজকে ৭ উইকেটে হারিয়েছে সফরকারী৷ এদিন আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৪ রানের সংগ্রহ গড়ে স্বাগতিকরা৷

জবাবে সূর্যকুমারের দুর্দান্ত হাফ সেঞ্চুরিতে এক ওভার ও সাত উইকেট হাতে রেখে সহজেই টপকে যায় ভারত৷ ফলে, পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে ২-১ এ এগিয়ে গেল রোহিত শর্মার দল।

সেন্ট কিটসে ক্যারিবীয়দের দেওয়া ১৬৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে, শুরুতেই চোটের কারণে মাঠ ছাড়েন অধিনায়ক রোহিত শর্মা। ১টি করে চার ও ছক্কায় ৫ বলে ১১ রান করেন তিনি।

এরপর শ্রেয়াস আইয়ারকে নিয়ে দুর্দান্ত ব্যাট করেন সূর্যকুমার যাদব৷ শ্রেয়াস আইয়ার এক প্রান্তে ওয়ানডে মেজাজে ব্যাট করলেও, অন্যপ্রান্তে ঝড়ো ব্যাটিং করেন সূর্যকুমার।

দ্বিতীয় উইকেট জুটিতে এই দু’জনের অবিচ্ছিন্ন পঞ্চাশোর্ধ রানের জোটে, জয়টা হয়ে যায় সহজ৷ দুর্দান্ত ব্যাট করে হাফ সেঞ্চুরি তুলে নেম সূর্যকুমার।

এই দু’জনের ব্যাটে চড়েই দলীয় একশ পার করে ভারত৷ দলীয় ১০৫ রানের মাথায়, ২৭ বলে ২৫ রান করা শ্রেয়াস আইয়ারকে ফেরান ডমিনিক ড্রাকেস৷

এরপর ঋষভ পান্থকে নিয়ে ৩০ রান যোগ করে, দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন সূর্যকুমার যাদব। তবে দলকে জয়ের বন্দরে রেখে সাজঘরে ফিরেন এই ওপেনার।

ফেরার আগে অবশ্য ৮ চার ও ৩ ছক্কায় ৪৪ বলে ৭৬ রানের ইনিংস খেলেন তিনি। এরপর পান্থের ২৬ বলে আনবিটেন ৩৩ রানের ইনিংসে সহজেই লক্ষ্যে পৌঁছায় ভারত।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে, ওপেনার কাইল মায়ার্সের দুর্দান্ত হাফ সেঞ্চুরিতে! নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৪ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ গড়ে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ।

৮টি চার ও ৪টি ছক্কায় ৫০ বলে ৭৩ রানের ইনিংস খেলেন কাইল মায়ার্স। এছাড়া রভম্যান পাওয়েল খেলেন ২৩ রানের ইনিংস। অধিনায়ক নিকোলাস পুরান খেলেন ২২ রানের ইনিংস। ওপেনার ব্র‍্যান্ডন কিং ও শিমরন হেটমায়ারের ব্যাট থেকে আসে ২০ রান করে। ভারতের পক্ষে ২টি উইকেট নেন ভুবনেশ্বর কুমার।

[ad_2]

Leave a Reply