ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সূর্যকুমারের স্ত্রীয়ের কাছে এ কি আবদার করলেন ঈশান কিষান, হতবাক সবাই!

সূর্যকুমারের স্ত্রীয়ের কাছে এ কি আবদার করলেন ঈশান কিষান, হতবাক সবাই!

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় ম্যাচে সূর্যকুমার ৭৭ রান করেন। সেই ম্যাচ মাঠে বসে দেখেননি তাঁর স্ত্রী। জানার পর অদ্ভুত আবদার করলেন ঈশান। সূর্যকুমার যাদব এবং ঈশান কিশন। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স দলে একসঙ্গে খেলা দুই ক্রিকেটার এখন ভারতীয় দলেও সতীর্থ।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে জয়ের পর ক্যামেরার সামনে আড্ডায় বসেন তাঁরা। সেখানেই সূর্যকুমারের স্ত্রী দেবিশার কাছে এক অদ্ভুত আবদার করেন ঈশান। দেবিশাকে দেরি করে মাঠে আসতে বলেন ঈশান।

কারণ কী? এখনও পর্যন্ত মাত্র দু’বার সূর্যের খেলা দেখতে মাঠে আসতে পারেননি দেবিশা। ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে মাঠে খেলা দেখতে আসেননি তিনি।

সেই ম্যাচে শতরান করেন সূর্য। এর পর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বুধবার তৃতীয় ম্যাচেও মাঠে ছিলেন না দেবিশা। এই ম্যাচে ৪৪ বলে ৭৭ রান করেন সূর্য। প্রথমে সূর্যকে প্রশ্ন করেন ঈশান। দেবিশা যে ম্যাচে আসেননি সেই ম্যাচে রান পাওয়া নিয়ে সূর্য বলেন, “কোনও পুরুষ যখন মিথ্যে বলে, তখন সে তোতলায়। দেখো আমি মিথ্যে কথা বলছি না। আমি ডাগ আউটে যা বলেছি, সেটাই এখানে বলছি। একজন পার্টনারের মাঠে আসাটা গুরুত্বপূর্ণ নয়।

পাশে থাকাটাই আসল। দেবিশা এই দেশে আছে। ওর নামের ট্যাটু আমার শরীরে আছে। তার মানেই আমার হৃদয়ের কাছে রয়েছে ও। দেবিশা এখানে আছে, সেটাই আমার শক্তি। যা মাঠে প্রকাশ পেয়েছে।” এর পরেই সাক্ষাৎকারের শেষে ঈশান হঠাৎ ক্যামেরার দিকে তাকিয়ে বলেন, “দেবিশা ভাবী (বৌদি) আমাদের হোটেলের ঘরের টাকাগুলো দিতে থাকো আর আগামী ম্যাচে তুমি দেরি করে মাঠে আসো।”

১৬৫ রান তাড়া করে জেতে ভারত। সাত উইকেটে ম্যাচ জেতে ভারত। সিরিজেও এগিয়ে যায় ২-১ ব্যবধানে।

[ad_2]

Leave a Reply