সেই সংক্রান্ত জল্পনার পাত্তা দিলেন না, BCCI বিতর্ক নিয়ে মুখ খুললেন ডোনা গঙ্গোপাধ্যায়

সেই সংক্রান্ত জল্পনার পাত্তা দিলেন না, BCCI বিতর্ক নিয়ে মুখ খুললেন ডোনা গঙ্গোপাধ্যায়


bengaliportal

 

সৌরভ গঙ্গোপাধ্যায় আর বিসিসিআইয়ের সভাপতি থাকছেন না। এই খবরটি প্রকাশ্যে আসার পরেই তিনি খবরের শিরোনামে চলে এসেছেন। গত কয়েকদিনে ক্রিকেটের সঙ্গে জড়িত বা রাজনীতির সঙ্গে জড়িত একাধিক মানুষ এই নিয়ে মন্তব্য করে গিয়েছেন।

তাকে বিসিসিআই সভাপতি পদে থেকে সরিয়ে দেওয়ার নানান রকম কারণ এবং সেই সংক্রান্ত জল্পনা সামনে আসছে। তার মধ্যে কিছু কথা অবশ্যই বানানো। কিন্তু কিছু কথা একেবারে উড়িয়ে দেওয়া যায় না।

এই খবর প্রকাশ্যে আসার পর সৌরভ নিজেও এই নিয়ে মুখ খুলেছেন। তবে তিনি বির্তকিত কোন রকম মন্তব্য করতে চাননি। সম্প্রতি তিনি বন্ধন ব্যাঙ্কের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন।

সেই সংক্রান্ত একটা অনুষ্ঠানে তিনি এ বিষয়ে কথা বলতে গিয়ে বলেছেন যে চিরকাল কেউ ক্রিকেট প্রশাসকের পদে থাকতে পারেন না। তাই তিনি খুব একটা চিন্তিত নন নিজের সরে যাওয়া নিয়ে।

এবার এই বিষয়ে নিজের মতামত প্রকাশ করেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের পত্নী ডোনা গঙ্গোপাধ্যায়। তার কাছে প্রশ্ন রাখা হয়েছিল যে মহারাজ কে নিয়ে যখন কোনো বিতর্ক চলে তখন তার মনের ভেতর কি চলতে থাকে। ডোনা সেই কথার সরাসরি কোনো জবাব দেননি। কিন্তু আকার-ইঙ্গিতে তিনি বুঝিয়ে দিয়েছেন বিষয়টাকে খুব একটা পাত্তা দিতে চাইছেন না তিনি।

নিজের বক্তব্যে ডোনা গঙ্গোপাধ্যায় বলেছেন, “দেখুন ব্যাপারটা একটু স্পর্শ কাতর আর আমি এই নিয়ে খুব একটা বেশি মন্তব্য করতে চাই না। একটা কথা আমি বলব।

সেটা হলো যে মানুষ যখন বড় হয় সফল হয় তখন তাকে কিরে নানান রকম বিতর্ক হয়। অনেকের অনেক রকম প্রত্যাশা থাকে সেই মানুষকে ঘিরে যার থেকে এই বিতর্কগুলো জন্ম নেওয়ার সুযোগ পায়। আপনি কোনদিনও দেখবেন না কোনো সাধারণ মানুষকে কেন্দ্র করে এত বিতর্ক তৈরি হতে। এই ভাবেই জীবন এগিয়ে চলে।”

“দেখুন, আমি বিশ্বাস করি খারাপ সময়ে কারণ চিরদিন থাকে না। যদি কারোর আজ খারাপ খারাপ সময় চলে তাহলে পরে তার ভালো সময় আসবে। ঠিক যেমন সূর্য ওঠে, তারপর আবার রাত হয়, তারপর আবার সূর্য ওঠে, এই বিষয়টাও একই রকম

Leave a Reply