ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সৌরভকে বাদ দিতে পারলে কোহলিকে কেন নয়! দ্রাবিড়কে কঠিন প্রশ্ন ছুড়ে দিলেন প্রাক্তন ক্রিকেটার

সৌরভকে বাদ দিতে পারলে কোহলিকে কেন নয়! দ্রাবিড়কে কঠিন প্রশ্ন ছুড়ে দিলেন প্রাক্তন ক্রিকেটার

[ad_1]

দীর্ঘ কয়েক বছর ধরে ব্যাট হাতে সেরকম রান পাচ্ছেন না বিরাট কোহলি। কেন রান পাচ্ছেন না ভারতের অন্যতম সেরা অস্ত্র? কেন বিশ্বের অন্যতম ধারাবাহিক ব্যাটারের ব্যাটে চলছে দীর্ঘতম খরা?

বিরাট কোহলি মানে এখন এই সব প্রশ্নের জোয়ার। টুইটার থেকে ফেসবুক, ইন্সটাগ্রামে যা নিয়ে চলছে চর্চা। সোজা কথায় বলতে হলে, বিরাটের রান না পাওয়ার কারণ কী?

রানের খরা যেন কাটছেই না বিরাট কোহলির। ইংল্যান্ডের বিরুদ্ধে এজবাস্টন টেস্টে ব্যর্থ হয়েছেন। এ বার সেই এজবাস্টনেই টি-টোয়েন্টি ম্যাচেও চূড়ান্ত ব্যর্থ হলেন প্রাক্তন অধিনায়ক।

ম্যাচের ফর্ম্যাট বদলালেও পাল্টাচ্ছে না কোহলির ফর্ম। বিরাট কোহলির লাগাতার খারাপ ফর্মের জন্য অনেকেই কোহলির সমালোচনা করেছেন। এবার কোহলির সমালোচনা করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার বেঙ্কটেশ প্রসাদ।

ভারতের দল নির্বাচন নিয়ে সুর চড়িয়েছেন প্রসাদ। প্রাক্তন সতীর্থ তথা ভারতীয় দলের বর্তমান কোচ রাহুল দ্রাবিড়ের নীতির সমালোচনা করেছেন তিনি। প্রসাদ টুইট করছেন,তুমি যখন ছন্দে থাকবে না, তখন তোমার দলের বাইরে থাকাই উচিত।

সে তুমি যেই হও। সৌরভ গঙ্গোপাধ্যায়, বীরেন্দ্র সহবাগ, যুবরাজ সিংহ, জাহির খান, হরভজন সিংহ সকলকেই খারাপ ছন্দের জন্য বাদ যেতে হয়েছে। ওরা সকলেই ঘরোয়া ক্রিকেটে ফিরে গিয়েছিল। সেখানে ভাল খেলে আবার দলে ফিরেছিল। এখন কি সব বদলে গিয়েছে?

এছাড়াও কোহলিদের ঘনঘন বিশ্রাম নেওয়া নিয়ে কটাক্ষ করে বেঙ্কটেশ প্রসাদ বলেন,বিশ্রাম নিয়ে কে কবে ছন্দে ফিরেছে! এটা উন্নতির কোনও পথ হতে পারে না।

আমাদের দেশে প্রতিভার কোনও অভাব নেই। শুধু নামের সুবাদে কেন কেউ খেলেই যাবে। অনিল কুম্বলের মতো ক্রিকেটারকেও বহু বার বসতে হয়েছে। ভাল কিছুর জন্য তো কিছু করে দেখাতে হবে।

[ad_2]

Leave a Reply