ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

সৌরভের মাথায় বন্দুক ঠেকিয়ে মেরে ফেলার চেষ্টা হয়: দীর্ঘ দিন পর গোপন তথ্য ফাঁস করলেন ইয়ান বোথাম

সৌরভের মাথায় বন্দুক ঠেকিয়ে মেরে ফেলার চেষ্টা হয়: দীর্ঘ দিন পর গোপন তথ্য ফাঁস করলেন ইয়ান বোথাম

[ad_1]

ক্রিকেট তারকাদের হয়তো কোন কোন দেশে সুপারস্টার ও দেবতার মর্যাদা দেওয়া হয়েছে। কিন্তু এই পরিচয়টা ছাড়াও তাদের একটা নিজস্ব সত্ত্বা আছে। আর সেটা হল তারা মানুষও। কিছু কিছু সময়ে এই ক্রিকেটারদের জীবনে এমন কঠিন সময় আসে যখন তারা চোখের সামনে মৃত্যুকে দেখতে শুরু করে। আর এ রকমই একটি অভিজ্ঞতা হয়েছিল সৌরভ গাঙ্গুলীর।

সৌরভ গাঙ্গুলী ভারতীয় ক্রিকেটের অধিনায়কদের মধ্যে অন্যতম একজন। তাছাড়া তিনি এমন একজন ক্রিকেটার যাকে সারা ভারতবর্ষের মানুষ ভীষণ ভাবে পছন্দ করে। আর বাংলার মানুষ তো তাকে এতটাই শ্রদ্ধা করে যে বর্তমান মুহুর্তে দাঁড়িয়ে সব থেকে জনপ্রিয় বাঙালি বলতে সৌরভ গাঙ্গুলীই। অথচ তিনি একবার সম্মুখীন হয়েছিলেন সাক্ষাৎ মৃত্যুর এবং তিনি ভেবেছিলেন যে হয়তো এবার তার আর বেঁচে ফেরা হলো না।

ইংল্যান্ডের গ্রেট ক্রিকেটার ইয়ান বোথাম বিফি ক্রিকেট টেলস-এ জানিয়েছেন যে কোন একটি ঘটনায় সৌরভ গাঙ্গুলীর মনে হয়েছিল যে তিনি আর বেঁচে ফিরতে পারবেন না। আসলে, ইংল্যান্ডের কিছু মাতাল ছেলে গাঙ্গুলির সামনে খারাপ ব্যবহার করেছিল। এর পর গাঙ্গুলি এবং এই লোকদের মধ্যে তর্কাতর্কি হয়। গাঙ্গুলি এই ব্যক্তিদের একজনকে ধাক্কা দিয়েছিল, তার পরে সেখানে উপস্থিত অন্য একটি ছেলে বন্দুক বের করে গাঙ্গুলির মাথায় ইশারা করে।

কিন্তু সেই মুহূর্তে সৌরভ গাঙ্গুলীর সাথে থাকা গাঙ্গুলির এক বন্ধু এই বিষয়ে হস্তক্ষেপ করে পরিস্থিতি সামাল দিলেও জ্ঞান হারিয়ে ফেলেছিলেন সৌরভ। না হলে যে কোনো রকম খারাপ পরিস্থিতি সেদিনকে হয়ে যেতেই পারতো বলে জানিয়েছেন ইয়ান বোতাম।

তবে বর্তমান মুহূর্তে সৌরভ গাঙ্গুলী ভারতীয় ক্রিকেটকে সামলাচ্ছেন এবং তিনি ভারতীয় ক্রিকেটের সর্বেসর্বা। প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী বর্তমান মুহুর্তে সেই ভাবে কোন বিতর্কে জড়ান না, বরং বর্তমানে তিনি অনেক বেশি শান্ত।

[ad_2]

Leave a Reply