ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

হঠাৎ ভারত-পাকিস্তান সফর নিয়ে বড় বার্তা দিলেন রোহিত শর্মা

হঠাৎ ভারত-পাকিস্তান সফর নিয়ে বড় বার্তা দিলেন রোহিত শর্মা

[ad_1]

২০২২ সালের এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হতে চলেছে ভারতীয় দল। ২৮ আগস্ট রবিবার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এই ম্যাচের জন্য সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

গত বছর T20 WC-এর সময় যখন উভয় দল একই মাঠে মুখোমুখি হয়েছিল, বাবর আজমের দল ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল। এখন সেই হারের প্রতিশোধ নেওয়ার দারুণ সুযোগ ভারতীয় দলের।

এই ম্যাচের প্রাক্কালে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে রোহিত শর্মা টিম ইন্ডিয়ার কৌশল, প্লেয়িং ইলেভেন এমন অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন।

এ সময় এক সাংবাদিক রোহিত শর্মাকে ভারতের পাকিস্তান সফর নিয়ে প্রশ্ন করেন। সেই পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নের এমন উত্তর দিলেন রোহিত শর্মা যে হাসতে শুরু করলেন সংবাদ সম্মেলনে উপস্থিত সবাই।

উত্তর দিলেন রোহিত শর্মা
শর্মা জি বললেন, ‘আমার কাছে যদি এই প্রশ্নের উত্তর থাকত, তাহলে আমি একেবারে উত্তর দিতাম। এই বোর্ডগুলি কী করবে এবং কী করবে না তা নির্ধারণ করে। এগুলো আমাদের হাতে নেই।

আমাদের সামনে যে টুর্নামেন্টই দেখা যাক না কেন, আমরা সেখানে খেলতে পৌঁছাই। যেখানেই পাঠানো হবে, আমরা সেখানেই খেলব। এটি একটি খুব কঠিন প্রশ্ন. বোর্ড সিদ্ধান্ত নিলে আমরা খেলব।

ভারতীয় দল ২০০৮ সালের পর পাকিস্তানে যায়নি
ভারতীয় ক্রিকেট দল ২০০৮ সাল থেকে পাকিস্তান সফর করেনি। যাই হোক, তিক্ত রাজনৈতিক ও কূটনৈতিক সম্পর্কের কারণে দুই দেশের দল এখনো দ্বিপাক্ষিক সিরিজ খেলছে না।

শেষবার দুই দেশের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ ভারতের মাটিতে অনুষ্ঠিত হয়েছিল ২০১২-১৩ সালে। পাকিস্তান এরপর তিনটি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচের জন্য ভারত সফর করে। ওয়ানডে সিরিজে পাকিস্তান দল ২-১ ব্যবধানে জিতলেও টি-টোয়েন্টি সিরিজ ১-১ এ সমতায় ছিল।

দুই দেশের খেলোয়াড়রা নিজেদের মধ্যে কথা বলেছেন
এশিয়া কাপে যদিও দুই দলই মাঠে মুখোমুখি হতে যাচ্ছে, কিন্তু মাঠের বাইরে খেলোয়াড়দের মধ্যে মিথস্ক্রিয়া খুব ভালো হয়েছে। শনিবার পিসিবি শেয়ার করা একটি ভিডিওতে বাবর আজম এবং রোহিত শর্মাকে দীর্ঘ কথোপকথন করতে দেখা গেছে।

কয়েকদিন আগে টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান বিরাট কোহলি ও বাবর আজমের সাক্ষাতের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। পরে পাকিস্তানের ফাস্ট বোলার শাহীন আফ্রিদিকেও বেশ কয়েকজন ভারতীয় খেলোয়াড়ের সঙ্গে দীর্ঘ কথোপকথন করতে দেখা গেছে।

[ad_2]

Leave a Reply