ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

হতভম্ব ক্রিকেট বিশ্ব, দুর্দান্ত ফর্মে থাকা সত্তেও হার্দিক পান্ডিয়ার অবসরের ইস্যুতে মুখ খুললেন রবি শাস্ত্রী

হতভম্ব ক্রিকেট বিশ্ব, দুর্দান্ত ফর্মে থাকা সত্তেও হার্দিক পান্ডিয়ার অবসরের ইস্যুতে মুখ খুললেন রবি শাস্ত্রী

[ad_1]

ভারতীয় দলের কিংবদন্তি অলরাউন্ডার হার্দিক পান্ড্যকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করেছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। রবি শাস্ত্রীর মতে, আগামী বছর ভারতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের পর বিশ্ব ক্রিকেট থেকে অবসর নিতে পারেন হার্দিক পান্ডিয়া।

প্রাক্তন অলরাউন্ডার রবি শাস্ত্রী বলেছেন যে হার্দিক পান্ডিয়া সম্প্রতি ব্যস্ত সূচির মধ্যে ওয়ানডে ক্রিকেট ম্যাচে খেলা চালিয়ে যাবেন।

তবে হতে পারে আগামী বছর ভারতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপের জন্য ক্রিকেট থেকে অবসর নিতে পারেন হার্দিক পান্ডিয়া।

তিনি আরও বলেন, শুধু হার্দিক পান্ডিয়াই নয়, তিনি ছাড়াও আপনি অন্য খেলোয়াড়দেরও এটি করতে দেখতে পারেন।

বিশ্ব ক্রিকেটের ব্যস্ততার পরিপ্রেক্ষিতে রবি শাস্ত্রী এখন আন্তর্জাতিক ক্রিকেট বন্ধ করার পরামর্শ দিয়েছেন।

ওয়ানডে ক্রিকেট থেকে বেন স্টোকসের অবসর নেওয়ার পর এই প্রশ্ন শিরোনামে আসতে শুরু করেছে, শীঘ্রই অন্য খেলোয়াড়রাও ক্রিকেট থেকে অবসর নিতে পারেন।

আগামী সময়ে, হার্দিক পান্ডিয়া তার সম্পূর্ণ মনোযোগ টি-টোয়েন্টি ক্রিকেটে দিতে পারেন। যার কারণে বেন স্টোকসের মতো ওয়ানডে ক্রিকেট থেকে অবসর নিতে পারেন হার্দিকও।

রবি শাস্ত্রী বর্তমানে স্কাই স্পোর্টসের ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে কাজ করছেন। যেখানে তিনি এসব কথা বলেছেন।

তিনি বলেছিলেন যে বেন স্টোকসের মতো, অন্যান্য খেলোয়াড়রা শীঘ্রই তারা যে ফর্ম্যাটে খেলতে চান তা বেছে নেওয়া শুরু করবে এবং হার্দিক পান্ডিয়ার উদাহরণ তুলে ধরেন।

তিনি জানান, বেশিরভাগ অলরাউন্ডারই টি-টোয়েন্টি ক্রিকেট খেলতে চান। আর বেন স্টোকসের অবসরের পর থেকে বিষয়টি পুরোপুরি পরিষ্কার হয়ে গেছে।

বিষয়টি আরও এগিয়ে নিয়ে, প্রাক্তন কোচ রবি শাস্ত্রী বলেছেন যে হার্দিক পান্ডিয়া এখন 50 ওভারের ক্রিকেট খেলবেন কারণ আগামী বছর ভারতে বিশ্বকাপ অনুষ্ঠিত হতে চলেছে।

এর পরে আপনি তাদের এটি থেকে দূরত্ব তৈরি করতে দেখতে পারেন। শুধু তাই নয়, আপনি অন্যান্য খেলোয়াড়দের সাথেও এটি দেখতে পারেন। তারা ফরম্যাট বেছে নেওয়া শুরু করবে কারণ তাদের অধিকার আছে।

[ad_2]

Leave a Reply