ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

হানিমুন পিরিয়ড শেষ ! ভারত এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ায় কোচ দ্রাবিড়কে নিয়ে মুখ খুললেন প্রাক্তন নির্বাচক

হানিমুন পিরিয়ড শেষ ! ভারত এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ায় কোচ দ্রাবিড়কে নিয়ে মুখ খুললেন প্রাক্তন নির্বাচক

[ad_1]

ভারতের প্রাক্তন উইকেটরক্ষক-ব্যাটসম্যান এবং সিনিয়র নির্বাচক কমিটির প্রাক্তন সদস্য সাবা করিম মনে করেন যে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং ওয়ানডে বিশ্বকাপ বিবেচনা করে প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের জন্য বর্তমান সময় কঠিন। পাকিস্তান ও শ্রীলঙ্কার কাছে হেরে এশিয়া কাপ থেকে ছিটকে যেতে হয়েছে ভারতীয় দলকে।

এশিয়া কাপ থেকে ভারত ছিটকে পড়তেই রাহুল দ্রাবিড়কে নিশানা করলেন ভারতের প্রাক্তন নির্বাচক সাবা করিম। তিনি বলেন, “যদিও রাহুল দ্রাবিড়ও জানেন যে সময়গুলি তার জন্য কঠিন হতে চলেছে এবং তিনি তার প্রস্তুতিতে ব্যস্ত, কিন্তু এখনও পর্যন্ত তিনি এমন একটি দল গড়ে তুলতে পারেননি যা দেখতে ভালো লগে। তাই এটি দ্রাবিড়ের জন্য সংকটের সময়। কোচ রাহুল দ্রাবিড়ের হানিমুন পিরিয়ড শেষ।”

তিনি বলেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপের পাশাপাশি আসছে ওয়ানডে বিশ্বকাপ। এই দুটি বড় আইসিসি ইভেন্ট ভারত যদি জিততে পারে, তবেই টিম ইন্ডিয়াকে দেওয়া তার ইনপুট নিয়ে সন্তুষ্ট হবেন রাহুল দ্রাবিড়।”

করিম দ্রাবিড়ের কোচিংয়ে অসামঞ্জস্যপূর্ণ ফলাফলের কথা বলেছেন। যেমন এই বছর দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ডে টেস্ট সিরিজ জয় হারানো। তিনি বলেন, “যদি একটি বিকল্প দেওয়া হয়, রাহুল দ্রাবিড় দক্ষিণ আফ্রিকায় সেই টেস্ট সিরিজ এবং ইংল্যান্ডে শেষ টেস্ট ম্যাচ জিততে চেষ্টা করতেন। কিন্তু এটা হতে পারেনি। কিন্তু রাহুল দ্রাবিড় যে চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছেন, তা এভাবেই ঘটে।

পাকিস্তান ও শ্রীলঙ্কার কাছে বিব্রতকর পরাজয়ের মুখে পড়ে ভারতীয় দল। যে কারণে এশিয়া কাপ থেকে ছিটকে যেতে হয়েছে টিম ইন্ডিয়াকে। এশিয়া কাপে ভারতীয় দলের বোলাররা খুব খারাপ খেলা দেখিয়েছিল, যার কারণে টিম ইন্ডিয়াকে হারের মুখে পড়তে হয়।

[ad_2]

Leave a Reply