ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

হারিস রওফকে বিশেষ উপহার দিলেন বিরাট কোহলি

হারিস রওফকে বিশেষ উপহার দিলেন বিরাট কোহলি

[ad_1]

ভারত বনাম পাকিস্তান ম্যাচ মানে সবসময়ই দুই তরফের উত্তেজনার পারদ তুঙ্গে থাকবে। বিশ্বকাপই হোক কী অন্য কোনো প্রতিযোগিতা। এই চিত্র সবসময়ই দেখা যায়। রবিবার এশিয়া কাপের মঞ্চে মুখোমুখি হয়েছেন ভারত ও পাকিস্তান।

সেই ম্যাচ ঘিরেও যে উত্তাপের পারদ তুঙ্গে ছিল তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু একইসঙ্গে এদিন খেলা চলাকালীন এবং খেলার শেষে ক্রিকেটারদের মধ্যে স্পোর্টসম্যান স্পিরিটও দেখা গেল। ফাখর জামন যেমন আম্পায়ারের সিদ্ধান্তের আগেই মাঠ ছাড়লেন। তেমনই ম্যাচ শেষে বিরাট কোহলির থেকে সই করা জার্সি উপহার নিলেন হারিস রওফ।

রওফকে সই করা জার্সি উপহার দিচ্ছেন বিরাট কোহলি
হারিস রওফকে বিশেষ উপহার দিলেন বিরাট কোহলি

এর আগে মহেন্দ্র সিং ধোনির থেকে জার্সি উপহার পেয়েছিলেন তিনি। এবার বিরাট কোহলির সই করা জার্সি পেলেন হারিস রওফ। আর তাতেই আপ্লুত সকলে। সেই ছবি সোশ্যাল মিডায়াতে আসার অপেক্ষা ছিল শুধু। কয়েক মুহূর্তের মধ্যেই সেই ছবি ভাইরালও হয়ে যায়। ক্রিকেটারদের মধ্যে এমনন সৌহার্দ্য পূর্ণ ব্যবহার দেখে সকলেই মুগ্ধও হয়েছেন।

এশিয়া কাপের সুরুতেই মুতোমুখি হতেছিল দুই তির প্রতিদ্বন্দ্বী শক্তি। সেখানেই পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপের হারের মধুর প্রতিশোধ নিয়েছে ভারতীয় দল। বল হাতে ভুবনেশ্বর কুমার যেমন দুর্ধর্ষ পারফরম্যান্স দেখিয়েছেন।

তেমনই অসাধারণ দক্ষতার সঙ্গে পারফরম্যান্স দেখিয়েছেন হার্দিক পান্ডিয়া। বল হাতে যেমন তিন উইকেট তুলে নিয়েছিলেন তিনি। তেমনই ব্যাট হাতেও এসেছে ৩৩ রান। শেষপর্যন্ত ক্রিজে থেকে ভারতকে্ জিতিয়েই মাঠ ছাড়েন এই তারকা অল রাউন্ডার।

ভারতের বিরুদ্ধে এদিন প্রথমে ব্যাটিং করে পাকিস্তান করেছিল ১৪৭ রান। শুরু থেকেই ব্যাট হাতে অসাধারণ ফর্মে ছিলেন ভুবনেশ্বর কুমার। পাকিস্তানের ব্যাটিংয়ের সময়ই আম্পায়ারের সিদ্ধান্ত জানানোর আগেই মাঠ ছেড়ে এক অসাধারণ স্পোর্টসম্যান স্পিরিটের পরিচয় দিয়েছিলেন ফাখর জামন।

তেমনই ম্যাচ শেষে পাকিস্তানী ক্রিকেটারদের সঙ্গে ভারতীয় ক্রিকেটারদের খোশ মেজাজেই দেখা গেল। এবার অবশ্য প্রতিযোগিতা শুরুর আগে থেকেই কিন্তু দৃশ্য দেখা গিয়েছে।

প্রস্তুতি শুরুর দিনই বাবর আজমের সঙ্গে সৌহার্দ্য বিনিময় করতে দেখা গিয়েছিল বিরাট কোহলিকে। তেমনই রোহিত শর্মাকেও প্রস্তুতির ফাঁকে দেখা গিয়েছিল বাবর আজমের সঙ্গে ঠাট্টা ইয়ার্কি করতে।

আর এদিন ম্যাচে শেষে আরও এক সোহার্দ্যের দৃশ্য। পাকিস্তানকে পাঁচ উইকেটে হারিয়েছিল ভারতীয় দল। সেই ম্যাচ জয়ের পরই বিরাট কোহলির থেকে তাঁর সই করা জার্সি উপহার নিলেন হারিস রওফ।

[ad_2]

Leave a Reply