ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

হার্দিক- রাহুলের বিধ্বংসী ফিফটিতে অস্ট্রেলিয়াকে পাহাড় সমান রানের টার্গেট ছুঁড়ে দিল ভারত

হার্দিক- রাহুলের বিধ্বংসী ফিফটিতে অস্ট্রেলিয়াকে পাহাড় সমান রানের টার্গেট ছুঁড়ে দিল ভারত

[ad_1]

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে খেলছেন না ঋষভ পন্থ। তাঁর বদলে উইকেট কিপিংয়ের দায়িত্বে রয়েছেন দীনেশ কার্তিক । পাশাপাশি হর্ষল প্যাটেল কামব্যাক করলেও জসপ্রীত বুমরাহ প্রথম একাদশে সুযোগ পাননি।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টিম ইন্ডিয়ার প্রথম উইকেটের পতন। বড় শট খেলতে গিয়ে নিজের উইকেটটা খুইয়ে এলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা। তিনি ৯ বলে ১১ রান করলেন।

তারমধ্যে একটা বাউন্ডারি এবং একটা ওভার বাউন্ডারি রয়েছে। ইনিংসের তৃতীয় ওভারে জস হ্যাজেলউডের বলে রোহিত ক্যাচ তুলে ৯ বলে ১১ রান করে ফিরে গেলেন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের দ্বিতীয় উইকেটের পতন। বিরাট কোহলি মাত্র ২ রান করে প্যাভিলিয়নে ফিরে গেলেন।

তিনি ৭ বল খেলেন এবং ইন ফিল্ড ক্যামেরন গ্রিনকে একটা সহজ ক্যাচ দিয়ে ফিরে গেলেন। এশিয়া কাপে সেঞ্চুরি করার পর এটাই কোহলির প্রথম ইনিংস ছিল।

ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুই উইকেট ইতিমধ্যেই হারিয়েছে। তবে রান রেটে কোনও প্রভাব অবশ্য পড়েনি।

ইতিমধ্যেই টিম ইন্ডিয়ার স্কোর ৫০ টপকে গিয়েছে। ৭ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৫৬ রান করেছে। কেএল রাহুল এবং সূর্যকুমার যাদব আপাতত ব্যাট করছে।

স্লো স্ট্রাইক রেট নিয়ে ইতিপূর্বে প্রচুর সমালোচনা সহ্য করেছিলেন কেএল রাহুল। তবে এতদিনে তিনি সমালোচকদের যোগ্য জবাব দিলেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে কেএল রাহুল দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেন। ৩২ বলে ৫০ রান করেন তিনি।

৩৫ বলে ৫৫ রান করে হ্যাজেলউডের বলে নাথান এলিসের হাতে ক্যাচ তুলে দিয়ে প্যাভিলিওনে ফেরেন কে এল রাহুল। হাফ সেঞ্চুরি হাত ছাড়া করলেন সূর্য কুমার যাদব,

২৫ বলে ৪৬ রান করে গ্রিনের বলে ওয়েডর হাতে ক্যাচ তুলে দেন তিনি। ১৫ ওভার শেষে ভারতের সংগ্রহ ৪ উইকেটে ১৪১ রান। ১২ বলে ২৪ রানের পার্টনারশিপ করেন হার্দিক-প্যাটেল।

৫ বলে ৬ রান করে নাথান এলিসের বলে গ্রিনের হাতে ক্যাচ তুলে প্যাভিলিয়নে ফেরেন অক্সর প্যাটেল। হার্দিকের সাথে জুটি বাঁধতে ব্যাটে নাম্নে আরেক ফিনিশার দীনেশ কার্তিক।

নাথান এলিসের বলে এলবি ডবলু হয়ে ৫ বলে ৬ রান করে আউট হন দীনেশ কার্তিক। দূর্দান্ত চার মারে ২৫ বলে ৫১ রান করে সিরিজের ২য় ফিফটি তুলে নেন হার্দিক পান্ডিয়া।

৩০ বলে ৭১ রেয়ান করে নট আউট থাকেন হার্দিক পান্ডিয়া। ওপর দিকে ৪ বলে ৭ রান করে অপরাজিত থাকেন হার্সেল প্যাটেল ২০ ওভার শেষে অস্ট্রেলিয়াকে ৬ উইকেটে ২০৯ রানে টার্গেট ছুড়ে দেয় ভারত।

[ad_2]

Leave a Reply