ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

১৩ অক্টোবর জাসপ্রিত বুমরাহের রিপ্লেসমেন্ট, ভাগ্য খুলবে এই বোলারের

১৩ অক্টোবর জাসপ্রিত বুমরাহের রিপ্লেসমেন্ট, ভাগ্য খুলবে এই বোলারের

[ad_1]

পিঠের নিচের চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার তারকা ফাস্ট বোলার জসপ্রিত বুমরাহ।

১৩ অক্টোবর T20 বিশ্বকাপের জন্য জাসপ্রিত বুমরাহের বদলি ঘোষণা হতে পারে। এমতাবস্থায় টি-টোয়েন্টি বিশ্বকাপে জসপ্রিত বুমরাহের জায়গায় কোন ফাস্ট বোলার খেলবেন তা আজই জানা যাবে।

ভাগ্য খুলবে এই বোলারের!
অস্ট্রেলিয়ার দ্রুত এবং বাউন্সি পিচ বিবেচনা করে, মোহাম্মদ শামি টি-টোয়েন্টি বিশ্বকাপে জসপ্রিত বুমরাহের স্থলাভিষিক্ত হওয়ার একজন বড় প্রতিযোগী।

অস্ট্রেলিয়ার পিচে প্রতিপক্ষ দলের ব্যাটসম্যানদের জন্য সময় প্রমাণ হবে মহম্মদ শামি। মহম্মদ শামি 140 কিলোমিটারের বেশি গতিতে বল করার সময় বল সুইং করাতে বিশেষজ্ঞ।

মহম্মদ শামির অস্ট্রেলিয়ায় খেলার প্রচুর অভিজ্ঞতা রয়েছে এবং তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপে জসপ্রিত বুমরাহের শূন্যস্থান পূরণ করতে পারেন।

অস্ট্রেলিয়ায় অত্যন্ত বিপজ্জনক প্রমাণিত হতে পারে
এ বছর টি-টোয়েন্টি ক্রিকেটে দারুণ করেছেন মহম্মদ শামি। এই বছর ইন্ডিয়ান লিগে তার দল গুজরাট টাইটানসকে শিরোপা জিততে সাহায্য করার ক্ষেত্রে মহম্মদ শামি বড় ভূমিকা রেখেছিলেন।

এবারের আইপিএলে ১৬ ম্যাচে ২০ উইকেট নিয়েছেন মহম্মদ শামি। অস্ট্রেলিয়ায় প্রচুর সীম এবং বাউন্স রয়েছে, তাই শামি খুব বিপজ্জনক প্রমাণিত হতে পারে। এইবার ভারতের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পরই মহম্মদ শামি ফিরবেন বলে আশা রয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের পূর্ণাঙ্গ দল
রোহিত শর্মা (সি), কেএল রাহুল (ভিসি), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (ডব্লিউসি), দিনেশ কার্তিক (ডব্লিউসি), হার্দিক পান্ড্য, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, হর্ষ প্যাটেল আরশদীপ সিং

স্ট্যান্ডবাই খেলোয়াড়- মহম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার।

[ad_2]

Leave a Reply