ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

৩ পরিবর্তন নিয়ে অস্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশ করতে সিরিজের ৩য় ম্যাচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিলেন রোহিত শর্মা

৩ পরিবর্তন নিয়ে অস্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশ করতে সিরিজের ৩য় ম্যাচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিলেন রোহিত শর্মা

[ad_1]

অস্ট্রেলিয়াকে হয়াইটওয়াশ করতে সিরিজের ৩য় ম্যাচে টসে জিতে অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ের আমন্ত্রন জানালেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা।

রোহিত শর্মা: আমরা প্রথমে মাঠে নামতে যাচ্ছি। এটি একটি খুব উচ্চ স্কোরিং মাঠ, আমি মনে করি পিচ খুব বেশি পরিবর্তন হবে না আমাদের সামনে কোন টার্গেট আছে তা জেনে খুব ভালো লাগছে।

আমাদের জন্য তিনটি পরিবর্তন, রোহিত এবং কেএল আউট, এবং আরশদীপ তার পিঠে কিছু সমস্যার জন্য বাদ পড়েছেন। এটি সতর্কতামূলক, গুরুতর কিছু নয়।

আমরা শ্রেয়াস আইয়ার, উমেশ যাদব এবং সিরাজকে পেয়েছি। আমরা নিজেদেরকে চ্যালেঞ্জ করতে চাই, উন্নতি করতে চাই এবং একইভাবে ব্যাটিং চালিয়ে যেতে চাই।

টেম্বা বাভুমা: আজকে কী করতে হবে সে সম্পর্কে খুব বেশি নিশ্চিত ছিলাম না, টস হেরে যাওয়ার বিষয়ে খুব বেশি বিচলিত নই। একজন নেতা হিসাবে, এই ধরনের গেম আপনি অবদান রাখতে চান. আশা করছি, আজ দলকে শোধ করতে পারব।

দক্ষিণ আফ্রিকা (প্লেয়িং ইলেভেন): টেম্বা বাভুমা (সি), কুইন্টন ডি কক (ডব্লিউ), রিলি রোসো, এইডেন মার্করাম, ডেভিড মিলার, ট্রিস্টান স্টাবস, ওয়েইন পার্নেল, ডোয়াইন প্রিটোরিয়াস, কেশব মহারাজ, কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিদি।

ভারত (প্লেয়িং ইলেভেন): রোহিত শর্মা (c), ঋষভ পান্ত (w), সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, দিনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, হর্ষাল প্যাটেল, দীপক চাহার, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ

[ad_2]

Leave a Reply