ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

৩ পরিবর্তন নিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জিততে টসে হারে ব্যাটিংয়ে ভারত, দেখে নিন একাদশ

৩ পরিবর্তন নিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জিততে টসে হারে ব্যাটিংয়ে ভারত, দেখে নিন একাদশ

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ জিততে টসে হারে ব্যাটিংয়ে ভারত। টি-টোয়েন্টি কাফেলা সফরের শেষ দুটি ম্যাচের জয়ের জন্য যুক্তরাষ্ট্রেঅবস্থান করছে দুইটি দল। ৫ ম্যাচের টি-২০ সিরিজে ভারত এগিয়ে রয়েছে ২-১ ব্যবধানে। সুতরাং, ফ্লোরিডায় চতুর্থ ম্যাচে জয় তুলে নিতে পারলেই এক ম্যাচ বাকি থাকতে টি-২০ সিরিজ পকেটে পুরবেন রোহিত শর্মারা।

রোহিত শর্মা- আমরাও বোলিং করতে চেয়েছিলাম, পিচ কীভাবে খেলবে তা নিশ্চিত নই, আমাদের এখন বোর্ডে রান পেতে হবে। দলের দৃষ্টিকোণ থেকে উত্তর খুঁজে পাওয়া গুরুত্বপূর্ণ, আমরা চেষ্টা করব এবং আমাদের সেরা পা দেওয়ার চেষ্টা করব।

আমি বুঝতে পারি যে আমরা একটি দল হিসাবে কোথায় দাঁড়িয়েছি এবং অন্য কিছু লোককে সুযোগ দিতে চাইব। আমাদের তাদের আত্মবিশ্বাসী বোধ করতে হবে, এর মানে আমাদের তাদের প্রচুর খেলা দিতে হবে।

আমরা WC এর দিকে গড়ছি, ছেলেদের খেলার কিছু দিক পরীক্ষা করা দরকার। আমাদের জন্য তিনটি পরিবর্তন – রবি বিষ্ণোই, অক্ষর প্যাটেল এবং সঞ্জু স্যামসন। তারা হার্দিক পান্ড্য, রবি অশ্বিন এবং শ্রেয়াস আইয়ারের জায়গায়।

নিকোলাস পুরান – আমরা প্রথমে বল করতে যাচ্ছি। মাঠ ঢেকে গেছে এবং কিছুটা আর্দ্রতা থাকতে হবে, আমরা শুরুর দিকের উইকেট খুঁজব। গেমটিকে যতটা সম্ভব গভীরভাবে নিয়ে যান এবং তারপরে মূল মুহুর্তগুলি জিতে নিন। আমরা এখন পর্যন্ত কিছু ভালো ক্রিকেট খেলছি, ছেলেরা আজকের খেলার জন্য অপেক্ষা করছে।

দল:
ভারত (প্লেয়িং ইলেভেন): রোহিত শর্মা (অধিনায়ক), সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (ডাব্লু), সঞ্জু স্যামসন, দীপক হুডা, দিনেশ কার্তিক, অক্ষর প্যাটেল, আভেশ খান, ভুবনেশ্বর কুমার, রবি বিষ্ণোই, আরশদীপ সিং

ওয়েস্ট ইন্ডিজ (প্লেয়িং ইলেভেন): ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, নিকোলাস পুরান (সি), রোভম্যান পাওয়েল, শিমরন হেটমায়ার, ডেভন থমাস (ডব্লিউ), জেসন হোল্ডার, ডমিনিক ড্রেকস, আকিয়াল হোসেন, আলজারি জোসেফ, ওবেদ ম্যাককয়।

[ad_2]

Leave a Reply