ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

৬,৬,৬,৬,৬,৪,৪,৪,৪,৪… ব্যাট হাতে ঝড়ো সেঞ্চুরি করে নির্বাচকদের কঠিন জব্বাব দিলেন ঋতুরাজ গায়ওয়াদ

৬,৬,৬,৬,৬,৪,৪,৪,৪,৪… ব্যাট হাতে ঝড়ো সেঞ্চুরি করে নির্বাচকদের কঠিন জব্বাব দিলেন ঋতুরাজ গায়ওয়াদ

[ad_1]

১১ অক্টোবর থেকে শুরু হচ্ছে সৈয়দ মোশতাক আলী ট্রফি। আজ অর্থাৎ ১২ অক্টোবর, মহারাষ্ট্র এবং সার্ভিসেসের মধ্যে ম্যাচে, টস হেরে প্রথমে ব্যাট করে মহারাষ্ট্র দুর্দান্ত শুরু করেছিল।

এলিট গ্রুপ-সি-এর রাউন্ড-২ ম্যাচে উদ্বোধনী, মহারাষ্ট্রের অধিনায়ক ঋতুরাজ গায়কওয়াদ বিস্ফোরক ব্যাটিং করে এই টুর্নামেন্টে তার প্রথম সেঞ্চুরি পূরণ করেন।

সৈয়দ মুশতাক আলি ট্রফি ২০২২-এর প্রথম ম্যাচে মহারাষ্ট্রের অধিনায়কত্ব করা, ভারতীয় উদ্বোধনী ব্যাটসম্যান রুতুরাজ গায়কওয়াদ ইনিংসটি পরিচালনা করার সময় ব্যাট করেছেন।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে মহারাষ্ট্রের শুরুটা খুব খারাপ ছিল এবং ওপেনার যশ নাহার মাত্র ১ রানে প্যাভিলিয়নে ফিরে যান। রাহুল ত্রিপাঠিও বেশি ব্যাট করতে পারেননি এবং মাত্র ১৯ রান করতে সক্ষম হন।

একদিকে যেখানে মহারাষ্ট্রের উইকেটের পতন হচ্ছিল, অন্যদিকে অধিনায়ক ঋতুরাজ গায়কওয়াদ ইনিংস সামলাতে গিয়ে নিজের প্রথম ম্যাচেই সেঞ্চুরি করেন। ইনিংসে ব্যাট হাতে ১২টি চার ও ৫টি ছক্কা হাঁকান তিনি।

ঋতুরাজ গায়কওয়াদ, সৈয়দ মুশতাক আলি ট্রফির প্রথম ম্যাচে সার্ভিসেসের বোলারদের উপর মহারাষ্ট্রের অধিনায়কত্ব করার সময়, মাত্র 37 বলে তার ফিফটি করেন এবং তারপর সার্ভিসেসের বোলারদের তার লক্ষ্যে নিয়ে যান।

তার ইনিংস চলাকালীন, তিনি মাত্র ৬৫ বলে ১২ চার এবং ৫ ছক্কার সাহায্যে ১১২ রান করে আউট হন। এই সময়ে তার স্ট্রাইক রেট ছিল ১৭২.৩১। গায়কওয়াদের সেঞ্চুরি ইনিংসের ভিত্তিতেই মহারাষ্ট্র ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে সার্ভিসেসের সামনে 185 রান তুলতে সক্ষম হয়।

গায়কওয়াড় ছাড়া কারও ব্যাটে গুলি চলেনি
মহারাষ্ট্রের পক্ষে, একমাত্র অধিনায়ক ঋতুরাজ গায়কওয়াদই একমাত্র ব্যাটসম্যান যিনি পরিষেবার বোলারদের মারধর করেছিলেন। তিনি ছাড়া আর কোনো ব্যাটসম্যানই টেকসই ব্যাটিং করতে পারেননি।

গায়কওয়াদ বাদে, শুধুমাত্র নওশাদ শেখ ২৪ রান করতে পারেন এবং আমরা যদি বাকি ব্যাটসম্যানদের কথা বলি তবে তিনি ২০ স্কোরও পার করতে পারেননি। সার্ভিসেসের পক্ষে মোহিত কুমার ৩টি, পুলকিত নারাং ২টি ও নীতিন যাদব ১টি উইকেট নেন। এই তিনজন ছাড়া বোলারদের কেউই উইকেট নিতে পারেননি।

৬,৬,৬,৬,৬,৪,৪,৪,৪,৪… ব্যাট হাতে ঝড়ো সেঞ্চুরি করে নির্বাচকদের কঠিন জব্বাব দিলেন ঋতুরাজ গায়ওয়াদ

[ad_2]

Leave a Reply