ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

৯ বছর পর রহস্য খুললেন রিকি পন্টিং, জানালেন কেন সূর্যকুমার যাদবকে ২০১৩ সালে একাদশে সুযোগ দেওয়া হয়নি

৯ বছর পর রহস্য খুললেন রিকি পন্টিং, জানালেন কেন সূর্যকুমার যাদবকে ২০১৩ সালে একাদশে সুযোগ দেওয়া হয়নি

[ad_1]

ভারতীয় ক্রিকেট দলের উজ্জ্বল সূর্য অর্থাৎ সূর্যকুমার যাদব টি-টোয়েন্টি ক্রিকেটে নতুন উচ্চতা অর্জন করছেন। সূর্যকুমার যাদব ভারত সফরকারী অস্ট্রেলিয়ান দলের বিরুদ্ধে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে ১৯১.৬৭ স্ট্রাইক রেটে মাত্র ৩৬ বলে ৬৩ রান করেন।

এই ইনিংসের পরে, সূর্যকুমার যাদব পাকিস্তানের অধিনায়ক বাবর আজমকে হারিয়ে 801 রেটিং নিয়ে আইসিসি টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ে দ্বিতীয় স্থানে পৌঁছেছেন। একই সময়ে, অস্ট্রেলিয়ার কিংবদন্তি রিকি পন্টিং সূর্যকুমারের ধারাবাহিক পারফরম্যান্সে খুব খুশি এবং একটি বড় প্রকাশ করেছেন।

আসলে, ২০২২ সালে, টি-টোয়েন্টি ম্যাচে সূর্যের ব্যাটে আগুন জ্বলতে দেখা গেছে। সূর্য এই বছর খেলা ২০টি-টোয়েন্টি ম্যাচে ৩৭.৮৮ ব্যাটিং গড়ে ৬৮২ রান করেছেন। এই বছর ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করেন সূর্য। মাত্র ৫৫বলে ১১৭ রান করেন তিনি।

তিনি এই বছর ১৮২.৮৪ স্ট্রাইক রেটে একটি সেঞ্চুরি এবং চারটি হাফ সেঞ্চুরি করেছেন। একইসঙ্গে সূর্যকুমারের এই অগ্রগতির রহস্যও জানিয়েছেন রিকি পন্টিং। রিকি পন্টিং মনে করেন ‘তার ক্যারিয়ার শুরু হয়েছিল’ যখন তিনি কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলার জন্য নির্বাচিত হন।

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) সাথে কথোপকথনের সময় পন্টিং বলেন, ‘আমি যখন মুম্বাইয়ে ছিলাম, তখন সে ছিল 18-19 বছরের বাচ্চা, একজন তরুণ, তাই সে আমাদের দলে খেলার সুযোগ পায়নি। . আমি চলে যাওয়ার এক বছর পর, তাকে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) দলে অন্তর্ভুক্ত করেছিল, যেখানে তার ক্যারিয়ার শুরু হয়েছিল।

পন্টিং এই সময় আরও বলেছিলেন যে সূর্যকুমার যাদব মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষে সবচেয়ে বড় ম্যাচ জয়ী। “তিনি মিডল অর্ডারে কিছুটা সুযোগ পেয়েছিলেন এবং তারপরে মুম্বাই ইন্ডিয়ান্স (এমআই) তাকে নিলামে ফিরিয়ে নিয়েছিল এবং এখন পাঁচ বা ছয় মৌসুম ধরে, সুরিয়া তাদের জন্য ম্যাচ বিজয়ী হয়েছে। তিনি তাদের ধরে রাখা খেলোয়াড়দের একজন।

[ad_2]

Leave a Reply