ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ইরানি কাপ: উমরান মালিকের ১৫০ কিলোমিটার সামনে সৌরাষ্ট্র মাত্র ৯৮ রানে আউট, কাশ্মীর এক্সপ্রেস বিশ্বকাপ দলে দাবি করেছে

[ad_1]

ইরানি কাপ শুরু হয়েছে আজ থেকে অর্থাৎ ১ অক্টোবর থেকে, যেখানে বাকি ভারত মুখোমুখি হচ্ছে সৌরাষ্ট্রের। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে সৌরাষ্ট্র মাত্র 98 রানে গুটিয়ে যায়, পুরো কৃতিত্ব ভারতের বাকি বোলার উমরান মালিক এবং মুকেশ কুমারকে দেওয়া উচিত।

উভয় বোলারই প্রাণঘাতী বোলিং করতে গিয়ে সৌরাষ্ট্র ব্যাটসম্যানদের বেশিক্ষণ মাঠে থাকতে দেননি। জানিয়ে রাখি, ম্যাচের শুরুতে মুকেশ কুমার উইকেট নিয়েছিলেন, শেষদিকে উমরান মালিক তার গতির ভয় দেখিয়ে খেলোয়াড়দের একে একে প্যাভিলিয়নের পথ দেখান।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে সৌরাষ্ট্রের পুরো ইনিংস মাত্র 98 রানে অলআউট হয়ে যায়। রেস্ট অফ ইন্ডিয়ার পক্ষে, যেখানে মুকেশ কুমার 4 উইকেট নিয়ে সৌরাষ্ট্রের শুরুটা নষ্ট করেছিলেন, সেখানে উমরান মালিক তার সাথে ভাল খেলেন এবং তাকে স্কোরবোর্ডে ১০০ পেরিয়ে যেতে দেননি।

সৌরাষ্ট্রের মিডল অর্ডার ব্যাটিংও খারাপ শুরুর পর কিছুই করতে পারেনি। শুধুমাত্র অর্পিত ভাসাভাদা কিছুক্ষণের জন্য ইনিংস সামলান এবং 22 রানের ইনিংস খেলে তার উইকেট হারান।

তার আউট হওয়ার পর, বোলার ধর্মেন্দ্র সিং জাদেজা ইনিংসের হাল ধরেন এবং 28 রান করেন। তবে এই সময়ে অধিনায়ক জয়দেব উনাদকাট ১২ ও বোলার চেতন সাকারিয়া ১৩ রানে অবদান রাখেন।

ইরানি ট্রফির প্রথম দিনেই নিজের গতিতে সবাইকে চমকে দিয়েছিলেন ওমরান মালিক। তিনি প্রাণঘাতী বোলিং করেন, 5.5 ওভারে 25 রানে 3 উইকেট নেন, যাতে তিনি অর্পিত ভাসাভাদা, অধিনায়ক জয়দেব উনাদকাট এবং ধর্মেন্দ্রসিংহ জাদেজাকে শিকার করেন।

ম্যাচে এমন একটি মুহূর্ত ছিল যখন সৌরাষ্ট্রের হয়ে ইনিংস পরিচালনা করার সময় অর্পিত ভাসাভাদা 22 রান করেছিলেন, তারপরে অধিনায়ক হনুমা বিহারী, উমরানের প্রতি আস্থা প্রকাশ করে, তাকে বল দিয়েছিলেন এবং তিনি অধিনায়কত্বের আশায় দাঁড়িয়েছিলেন।

[ad_2]

Leave a Reply