ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কিংবদন্তি ক্রিকেট লিগে ক্রিস গেইলের চার ও ছক্কার ঝড়, ৬,৬,৬,৪,৪,৪,৪,৪,৪,৪… দিয়ে ধ্বংসযজ্ঞ

কিংবদন্তি ক্রিকেট লিগে ক্রিস গেইলের চার ও ছক্কার ঝড়, ৬,৬,৬,৪,৪,৪,৪,৪,৪,৪… দিয়ে ধ্বংসযজ্ঞ

[ad_1]

ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ওপেনার ক্রিস গেইল, ইউনিভার্স বস নামে পরিচিত, লিজেন্ডস লিগ ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে ২০ বছর পর আবারও ভক্তদের মন জয় করেছেন। গুজরাট জায়ান্টস এবং ভিলওয়ারা কিংসের বিপক্ষে খেলায় গুজরাট জায়ান্টস ৫ উইকেটে শোচনীয় পরাজয় পেয়েছিল।

তাই লিগের প্লে অফে খেলার যোগ্যতা অর্জন করেছে ভিলওয়ারা দল। এমতাবস্থায় এই ম্যাচে গুজরাট জায়ান্টস হেরে যেতে পারে, কিন্তু ক্রিস গেইল তার ব্যাট হাতে ছটফট করেছেন। দলের হয়ে ইনিংস ওপেন করে গেইল মাঠে চার ও ছক্কার বৃষ্টি দিয়ে ভক্তদের আনন্দ দেন।

আসলে, গত দিন গুজরাট জায়ান্টস দল এবং ভিলওয়ারা কিংসের মধ্যে অনুষ্ঠিত লিজেন্ডস লিগের ম্যাচে ভিলওয়ারা জিতেছে ৫ উইকেটে। এর সাথে, ভিলওয়ারা লিগের প্লে অফে যোগ্যতা অর্জন করেছে।

আপনাদের বলে রাখি যে গুজরাট জায়ান্টস ম্যাচে হারতে পারে, তবে ক্যারিবে ওপেনার ক্রিস গেইলের ব্যাটকে ম্যাচে শক্তিশালী ইনিংস খেলতে দেখা গেছে।

মাঠের চারিদিকে চার ও ছক্কার বন্যা ছুড়ে দেন তিনি। গেইলের ব্যাট থেকে আসে ৬৮ রানের ঝড়ো ইনিংস। তিনি 40 বল মোকাবেলা করেন এবং 9টি চার এবং তিনটি উচ্চ ছক্কা মেরে দর্শকদের প্রচুর বিনোদন দেন।

গুজরাট জায়ান্টসের হয়ে খেলার সময় ক্রিস গেইলকে আউট করার পর ইনিংসকে শক্তিশালী করার কাজটি করেছিলেন যশপাল সিং। ম্যাচে ব্যাট হাতে হাফ সেঞ্চুরি করেন এবং ২০ ওভারে ৭ উইকেটে ১৮৬ রান করেন।

তবে গেইল ও যশপাল দুজনের ঝড়ো ইনিংস দলকে জেতাতে পারেনি। কিন্তু তাদের দুজনের ব্যাটেই আগুন ছড়াতে দেখা গেছে। যশপাল সিং ৩৭ বল মোকাবেলা করেন এবং মাঠে ৬ চার, ২ ছক্কায় ৭০ রানের মূল্যবান জুটি গড়েন।



[ad_2]

Leave a Reply