ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কোহলির আগের ফর্মে দেখতে চায় ভক্তরা, তাই তাকে নিয়ে বিশেষ পোষ্টার তৈরি করে ভাইরাল এই ভক্ত

কোহলির আগের ফর্মে দেখতে চায় ভক্তরা, তাই তাকে নিয়ে বিশেষ পোষ্টার তৈরি করে ভাইরাল এই ভক্ত

[ad_1]

ভারতীয় দল রবিবার কুইন্স পার্ক ওভালে দ্বিতীয় ওয়ানডেতে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের সাথে লড়াই করছে। ব্যাটিং স্বর্গে টস জিতে স্বাগতিকরা প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং ম্যাচের প্রাথমিক পর্যায়ে, স্ট্যান্ডে থাকা ভারতীয় ভক্তদের একটি অংশ একটি ব্যানারের মাধ্যমে ভয়ঙ্করভাবে স্পর্শের বাইরে থাকা ভারতীয় ব্যাটার বিরাট কোহলির প্রতি তাদের সমর্থন দেখিয়েছিল। .

নিয়মিত অধিনায়ক রোহিত শর্মার অনুপস্থিতিতে শিখর ধাওয়ানকে ওয়ানডে সিরিজে নেতৃত্ব দেওয়ার দায়িত্ব দেওয়া হয়েছে এবং বিরাট কোহলি সহ আরও অনেক সিনিয়র খেলোয়াড়কে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে।

ভারত একই ভেন্যুতে সিরিজের উদ্বোধনী ম্যাচে একটি উত্তেজনাপূর্ণ চূড়ান্ত ওভারে লাইনটি অতিক্রম করেছিল, যেখানে দলটি তিন রানে জয়ী হয়েছিল। দ্বিতীয় ওডিআইয়ের সময়, যখন স্বাগতিকরা ব্যাটিং করছিল, ক্যামেরাটি দর্শকদের কাছে একটি ব্যানার ধারণ করেছিল যা কোহলিকে নির্দেশ করেছিল এবং বলেছিল যে তারা সিরিজ চলাকালীন তাকে মিস করছে।

বিরাট কোহলি একটি খারাপ ফর্ম সহ্য করেছেন, যা সাম্প্রতিক ইংল্যান্ড সফরে অব্যাহত ছিল কারণ তিনটি ফরম্যাটেই ছয়টি ইনিংসে ভারতীয় দলের হয়ে ব্যাটসম্যান দেখানো হয়েছে কিন্তু কোনো অনুষ্ঠানে ২০ রানের চিহ্নও লঙ্ঘন করতে ব্যর্থ হয়েছে।

স্টাইলিশ ব্যাটার ঘোষণা করেছেন যে তিনি তার মন পরিষ্কার করতে এবং এশিয়া কাপ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তার ফর্ম ফিরে পেতে খেলা থেকে বিরতি নিচ্ছেন। শনিবার একটি সাক্ষাত্কারে তিনি এক ধরণের সতর্কতা জারি করেছেন, বলেছেন যে তিনি দলকে জিততে সাহায্য করার জন্য কিছু করতে ইচ্ছুক।

কোহলি বলেছেন, “আমার মূল লক্ষ্য হল ভারতকে এশিয়া কাপ এবং বিশ্বকাপ জিততে সাহায্য করা এবং এর জন্য আমি দলের জন্য যেকোনো কিছু করতে প্রস্তুত।”



[ad_2]

Leave a Reply