ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

কোহলির কারণেই চরম বিপদের মুখে পরতে পারে ভারতীয় দল !

কোহলির কারণেই চরম বিপদের মুখে পরতে পারে ভারতীয় দল !

[ad_1]

প্রাক্তন ভারতীয় ওপেনার বিশ্বাস করেন যে বিরাট কোহলির এখনও ‘সাবলীলতার’ অভাব রয়েছে, তিনি যোগ করেছেন যে কোহলির সাথে অন্য ব্যাটারকে খেলায় ভারতকে ধরে রাখতে অনেক বেশি স্ট্রাইক-রেটে রান করতে হবে।

টিম ইন্ডিয়া বুধবার আপেক্ষিক স্বাচ্ছন্দ্যের সাথে ২০২২ এশিয়া কাপের সুপার ফোর পর্বের জন্য যোগ্যতা অর্জন করেছে, কারণ দলটি দুবাইতে গ্রুপ এ এর ​​শেষ ম্যাচে হংকংকে ৪০ রানে পরাজিত করেছে।

ভারত এর আগে গত সপ্তাহে পাকিস্তানকে পাঁচ উইকেটে পরাজিত করেছিল, এবং উভয় খেলার অন্যতম প্রধান আলোচনার বিষয় হল বিরাট কোহলির রান-স্কোরিংয়ে ফিরে আসা। পাকিস্তানের বিরুদ্ধে, কোহলি ৩৪ ডেলিভারিতে একটি গুরুত্বপূর্ণ ৩৫ রান করেছিলেন

যখন দ্বিতীয় খেলায়, ৩৩ বছর বয়সী ব্যাটার অনেক উন্নত স্ট্রাইক-রেটে রান করেছিলেন – ৪৪ বলে অপরাজিত ৫৯ রান করেছিলেন। যদিও অনেকে বিশ্বাস করেন যে এশিয়া কাপে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে আসার পর থেকে কোহলি আরও ভালোভাবে স্পর্শ করেছেন, ভারতের প্রাক্তন ওপেনার ওয়াসিম জাফর বিশ্বাস করেন যে ৩৩ বছর বয়সী ব্যাটারের এখনও তার গেমপ্লেতে “সাবলীলতার” অভাব রয়েছে।

“আমি এখনও তার সাবলীলতা নিয়ে চিন্তিত। তার সাবলীলতা এখনো নেই। আপনি জানেন আমরা আগে কি দেখেছি। আমি মনে করি না যে আমরা এখনও সেই সাবলীলতা দেখতে পাচ্ছি, যদিও সে রান পেয়েছে,” জাফর বলেছেন। “যে কেউ বিরাট কোহলির সাথে ১৪০ বা ১৫০ স্ট্রাইক রেটে ব্যাট করছে না, আমি মনে করি ভারত সমস্যায় পড়েছে,” জাফর আরও বলেছেন।

হংকংয়ের বিপক্ষে, ভারতের রান ছিল ৯৪/২ যখন কোহলি ক্রিজে সূর্যকুমার যাদবের সাথে যোগ দেন। ৩১ বছর বয়সী ব্যাটার তখন একটি বিস্ফোরক পারফরম্যান্স তৈরি করেছিলেন কারণ তিনি মাত্র ২৪ ডেলিভারিতে তার অপরাজিত ৬৮ রানের পথে ছয়টি চার এবং আরও বেশি ছক্কা মেরেছিলেন, যা ভারতকে ২০ ওভারে ১৯২/২ এর শক্তিশালী স্কোর করতে সহায়তা করেছিল। “আপনার এমন কাউকে থাকতে হবে যে অনেক বেশি স্ট্রাইক করছে,

আপনি বিরাট কোহলির চেয়ে অনেক বেশি স্ট্রাইক রেট জানেন। যদি সূর্যকুমার যাদব (হংকংয়ের বিরুদ্ধে) না ঘটত, ভারত ১৫০ বা ১৬০ দিয়ে শেষ হয়ে যেত এবং এটি একটি বিপজ্জনক স্কোর হত,” জাফর যোগ করেছেন।

ভারত তাদের টপ অর্ডারের ফর্ম নিয়ে উদ্বেগের সম্মুখীন হয়েছে; ফিরে আসার পর থেকে, কেএল রাহুল তার সেরা থেকে অনেক দূরে দেখেছেন এবং পাকিস্তানের বিরুদ্ধে প্রথম বলে শূন্যে আউট হওয়ার সময়,

রাহুল তার ৩৯ বলের ইনিংসে ১০০-এর কম স্ট্রাইক-রেটে রান করেছিলেন, হংকংয়ের বিরুদ্ধে ৩৬ রান করেছিলেন। এদিকে, অধিনায়ক রোহিত শর্মাও পাকিস্তানের খেলায় স্পর্শের বাইরে ছিলেন, ১৮ বলে ১২ রান করেন; হংকংয়ের বিরুদ্ধে রোহিত ১৩ বলে ২১ রান করেন।

[ad_2]

Leave a Reply