ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ক্যারিয়ার বাঁচাতে কোহলিকে বিশেষ পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

ক্যারিয়ার বাঁচাতে কোহলিকে বিশেষ পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

[ad_1]

কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, ২০২২ কমনওয়েলথ গেমস-শুরু হতে বেশি দিন আর বাকি নেই। ভারতের মাটির শক্তি দেখতে চলেছে বিশ্ব। ভারতের খেলোয়াড়রা ২০২২ কমনওয়েলথ গেমস-এ তাদের সাফল্যের একটি নতুন গল্প তৈরি করতে চলেছেন।

বার্মিংহামে অনুষ্ঠিত হতে যাওয়া ২০২২ কমনওয়েলথ গেমস-এর জন্য রওনা হওয়া ভারতীয় খেলোয়াড়দের জয়ের টোটকা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। খেলোয়াড়দের সঙ্গে একটি ভার্চুয়াল বৈঠক করলেন দেশের প্রধানমন্ত্রী।

এই বৈঠকে প্রধানমন্ত্রী মোদী খেলোয়াড়দের উৎসাহিত করলেন। ভারতীয় খেলোয়াড়দের প্রশংসা করতে গিয়ে প্রধানমন্ত্রী অনেকগুলি কথা বলেছেন। তিনি বলেছেন, শুধু মাঠ বদলেছে, আমাদের মেজাজ একই।

তেরঙার জন্য আরও একবার ভারতের নাম উজ্জ্বল করতে হবে। প্রধানমন্ত্রীর এই উৎসাহ বাড়ানোর পর খেলোয়াড়রাও বেশ উৎসাহিত হয়েছেন। তারা প্রত্যেকে নিজেদের সেরাটা দিতে চান।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের বক্তব্যে বলেছিলেন, ‘আগামী ১২-১৫ দিন আপনাদের কাছে বিশ্বের দরবারে নিজেদের শক্তি দেখানোর একটি দুর্দান্ত সুবর্ণ সুযোগ রয়েছে। আমি দেশের প্রতিটি খেলোয়াড়ের সেরা কামনা করি।

আমি জানি যে আপনাদের মধ্যে অনেক অ্যাথলেট এর আগেও অনেক বড় প্রতিযোগিতায় খেলেছেন। অনেক খেলোয়াড়েরই প্রথমবার খেলার সুযোগ হয়েছে। এই ৬৫ জন নতুন খেলোয়াড় তারা তাদের পরিচয় তৈরি করবে। আপনারা জানেন কীভাবে এটা করতে হয়। আপনারা এতে বিশেষজ্ঞ।’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আরও বলেন, ‘আমি শুধু বলতে চাই, আপনারা আপনাদের হৃদয় দিয়ে খেলবেন, কঠোরভাবে খেলবেন, পুরো শক্তি দিয়ে খেলবেন এবং কোনও টেনশন ছাড়াই খেলবেন।

আর আপনারা নিশ্চয়ই পুরনো সংলাপ শুনেছেন যে কেউ তোমার সঙ্গে টক্কর দিতে পারবে না, কোন ভাবনায় রয়েছ। এই মনোভাব নিয়ে যাবেন এবং এটাই আপনাদের দেখাতে হবে। আপনাদের সেখানে যেতে হবে, খেলতে হবে এবং আমি আমার দিক থেকে বেশি জ্ঞান পরিবেশন করতে চাই না।’

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী খেলোয়াড়দের আরও বলেন, ‘ছা যাও নওজোয়ান,দিখা দো জাওয়ানে কো, নায়া হিন্দুস্তান।’ অর্থাৎ ‘তরুণরা তোমরা বিশ্বের সামনে নিজেদের তুলে ধর এবং বিশ্বকে দেখিয়ে দাও নতুন ভারতের আসল ছবি।দীর্ঘদিন ধরে জল্পনা চলছে অফ ফর্মে থাকা কারনে ক্যারিয়ার শেষের পথে কোহলির।ভারতের৬৫ জন নতুন খেলোয়াড়ের কথা তুলে আনতে কোহলি প্রসঙ্গে কথা বলেন।

দীর্ঘদিন ধরে অফ ফর্মে থাকা কোহলির কথা ও তুলে ধরেছেন তাকে ফর্মে ফিরতে ও তার নিজের ক্যারিয়ার বাঁচাতে বিশেষ পরামর্শ দিয়েছেন বলেছেন খারাপ সময় সবসময় থাকেনা চেষ্টা ও পরিশ্যম করতে থাকো অবশ্যই আগের চেনা ফর্ম ফিরে পাবে।

[ad_2]

Leave a Reply