ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

জেমিমা-দীপ্তির ঝড়ে শ্রীলঙ্কাকে উড়িয়ে এশিয়া কাপে জয় দিয়ে শুরু করলো ভারত

জেমিমা-দীপ্তির ঝড়ে শ্রীলঙ্কাকে উড়িয়ে এশিয়া কাপে জয় দিয়ে শুরু করলো ভারত

[ad_1]

শুরু হয়েছে নারী এশিয়া কাপ ২০২২ (Womens Asia Cup 2022)। টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচটি ভারত ও শ্রীলঙ্কার মধ্যে খেলা হয়েছিল।

সিলেট ডিস্ট্রিক স্টেডিয়ামে এই ম্যাচ অনুষ্ঠিত হয়। টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় শ্রীলঙ্কার দল। আর তাই প্রথমে ব্যাট করতে হয় ভারতীয় দলকে।

ব্যাটিংয়ে দল বিশেষ কিছু করতে না পারলেও দারুণ পারফরম্যান্স দেখালেন জেমিমা রদ্রিগেজ। প্রথমে ব্যাট করে শ্রীলঙ্কাকে ১৫১ রানের টার্গেট দেয় ভার।

জবাবে শ্রীলঙ্কা দল প্রদত্ত লক্ষ্য অর্জনে শোচনীয়ভাবে ব্যর্থ হয়। লঙ্কান দল সম্মিলিতভাবে মাত্র ১০৯ রানে গুটিয়ে যায় এবং ভারত ৪১ রানের বিশাল জয় পায়।

জেমিমা রদ্রিগেজ হন ম্যাচের সেরা
প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি ভারতীয় দলের।ওপেনার শাফালি ভার্মা ১০ রান করে আউট হন, স্মৃতি মান্ধানা ৬ রান করেন।

এছাড়া ৩৩ রানের ইনিংস খেলেন দলের অধিনায়ক হরমনপ্রীত কৌর। এই স্কোরের সাথে, তিনি দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক হন।

একই সঙ্গে ১৩ রানের অপরাজিত ইনিংস খেলেন ডিলান হেমলতা। রিচা ঘোষ ৯ রান করেন এবং পূজা ভাটসকার করেন ১ রান।

দলের সব ব্যাটসম্যান ফ্লপ করার সময়, জেমিমাহ রদ্রিগেস তার দুর্দান্ত ইনিংস উপস্থাপন করেন এবং দলের পক্ষে ৭৬ রান করেন। তার ইনিংসের ভিত্তিতে ১৫১ রানের লক্ষ্য দাঁড় করাতে সফল হয় ভারত।

শ্রীলঙ্কার ব্যাটিং ফ্লপ
নির্ধারিত লক্ষ্য তাড়া করতে মাঠে নামা শ্রীলঙ্কা দলের শুরুটাও ছিল খুবই খারাপ। দলের ব্যাটসম্যানরা বিশেষ কিছু করতে পারেননি।

ইনিংস ওপেন করতে আসা হর্ষিতা স্মরবিক্রমা ২৬ রান করে প্যাভিলিয়নে ফেরেন, দ্বিতীয় ওপেনার চামারি আতাপাত্তু ৫ রান করে বিদায় নেন। একই সময়ে নীলাক্ষী ডি সিলভা ৩ রান করে এবং কাবিশা দিলহারি এক রান করে আউট হন।

[ad_2]

Leave a Reply