ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

টি-টোয়েন্টি বিশ্বকাপের থেকেও যে বিষয়টিকে বেশি গুরুত্বপূর্ণ দেখছেন বুমরাহ

টি-টোয়েন্টি বিশ্বকাপের থেকেও যে বিষয়টিকে বেশি গুরুত্বপূর্ণ দেখছেন বুমরাহ

[ad_1]

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে যশপ্রীত বুমরাকে রাখা সম্ভব হয়নি। চোটের কারণে ছিটকে গিয়েছেন তিনি। তাঁর জায়গায় দলে নেওয়া হয়েছে মহম্মদ শামিকে।

শনিবার বিশ্বকাপের সব দলের অধিনায়কদের সাংবাদিক বৈঠকে রোহিত শর্মা জানালেন কেন বুমরাকে দলে নেওয়ার ব্যাপার তাড়াহুড়ো করতে রাজি নয় বোর্ড।

রবিবার থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্ব। তার আগে ব্রিসবেনে শনিবার ১৬টি দলের অধিনায়কদের সাংবাদিক বৈঠক হয়। সেখানে রোহিত বলেন, “বুমরা দুর্দান্ত ক্রিকেটার।

অনেক বছর ধরে ভাল খেলছে। কিন্তু চোট পাওয়া দুর্ভাগ্যের। সেটার জন্য কিছু করার নেই। অনেক বিশেষজ্ঞের সঙ্গে আমরা কথা বলেছি, কিন্তু কোনও ইতিবাচক উত্তর পাইনি।

বিশ্বকাপ অবশ্যই গুরুত্বপূর্ণ, কিন্তু তার থেকেও বেশি গুরুত্বপূর্ণ বুমরার কেরিয়ার। ওর বয়স মাত্র ২৮ বছর। অনেক ক্রিকেট খেলা বাকি রয়েছে।

তাই আমরা কোনও ঝুঁকি নিতে চাই না। বিশেষজ্ঞরাও সেটাই বলেছেন। ভবিষ্যতে অনেক ম্যাচ খেলবে এবং ভারতকে জেতাবে বুমরা। এটা নিয়ে কোনও সন্দেহ নেই।”

যদিও বুমরার না থাকা বড় ক্ষতি বলে মনে করছেন রোহিত। তিনি বলেন, “আমাদের দলে ওর না থাকা বিরাট ক্ষতি।” শামিকে দলে নেওয়া হয়েছে। সেই সঙ্গে রিজ়ার্ভ দলে রাখা হয়েছে মহম্মদ সিরাজ এবং শার্দূল ঠাকুরকে।

দীপক চাহারের চোট থাকায় দলে নেওয়া হয়েছে শার্দূলকে। এর আগে রবীন্দ্র জাডেজা চোটের কারণে ছিটকে যান। বিশ্বকাপ শুরুর আগেই ক্রিকেটারদের চোট নিয়ে নাজেহাল ভারতীয় দল।

[ad_2]

Leave a Reply