ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

দলে সুযোগ না পেয়ে ২০২৩ বিশ্বকাপকে কে পাখির চোখ করেছেন KKR তারকা

দলে সুযোগ না পেয়ে ২০২৩ বিশ্বকাপকে কে পাখির চোখ করেছেন KKR তারকা

[ad_1]

বেশ কিছুদিন ধরেই ভারতীয় ক্রিকেট দল ধারাবাহিক ভাবে ভালো পারফর্ম করছে। সম্প্রতি টিম ইন্ডিয়া প্রায় সব বড় দলকেই বেকায়দায় ফেলেছে।

ভারতীয় দলের এই পারফরম্যান্সের পিছনে তাদের রিজার্ভ বেঞ্চের শক্তির একটি বড় ভূমিকা রয়েছে। দলে বর্তমানে প্রতিভার ছড়াছড়ি। এমন কী প্রয়োজনে বিসিসিআই দু’টি ভিন্ন দলকে বিভিন্ন দেশে সফরে পাঠাচ্ছে।

এতে টিম ইন্ডিয়া শুধু যে সাফল্য পেয়েছে, তা নয়। পাশাপাশি দলে জায়গা করে নেওয়ার জন্য চলছে তুমুল প্রতিযোগিতা। একই সময়ে অনেক নতুন ছেলে সুযোগ পেয়েছেন। এমন তালিকায় নীতিশ রানার নামও রয়েছেন। গত বছর জাতীয় দলের জার্সিতে অভিষেক হয়েছিল নীতিশের।

ভারতের মূল দল তখন ইংল্যান্ড সফরে। সেখানে ব্রিটিশদের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত ছিলেন বিরাট কোহলিরা। একই সময়ে বিসিসিআই তাদের আরও একটি দলকে সীমিত ওভারের সফরের জন্য শ্রীলঙ্কায় পাঠায়। সেই দলে ছিলেন নীতিশও।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে-তে অভিষেক হয়েছিল তাঁর। অভিষেক ম্যাচে সাত নম্বরে ব্যাট করে ১৪ বলে ৭ রানের অপরাজিত ইনিংস খেলেন নীতিশ।

যেখানে টি-টোয়েন্টিতে তিনি দু’টি ম্যাচ খেলেছিলেন এবং পাঁচ নম্বরে ব্যাট করেছিলেন। তাঁর খাতায় যোগ হয়েছিল ২৭ বলে ১৫ রান। এর পর আর ভারতে খেলার সুযোগ পাননি নীতিশ।

এখন তাঁর চোখ ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপের দলে জায়গা করে নেওয়ার। ইন্ডিয়া টুডে-র সঙ্গে কথা বলার সময়ে কলকাতা নাইট রাইডার্সের তারকা ব্যাটার নীতিশ বলেছেন,

‘আমার হাতে যা আছে তা হল, রান করা, এবং আমার খেলার উন্নতি করা। আশা করছি, এই মরশুমে আরও বেশি রান করব। যদি কেউ আমাকে ৪০০ রানের জন্য (আইপিএল সিজনে) বাছাই না করে, তবে আমার কাজ হল ৬০০ রান করা।’

তিনি আরও যোগ করেছেন, ‘একজন ক্রিকেটার হিসেবে আমি সব সময়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলার সুযোগ পেতে চাই। শ্রীলঙ্কার বিপক্ষে যে পজিশনে খেলেছি, তাতে আমি স্বাচ্ছন্দ্য ছিলাম না।

কিন্তু আমি অজুহাত দিতে চাই না। আমি আশাবাদী যে, আগামী আইপিএল মরশুমে আমি ৫০০-এর বেশি রান করব, যাতে নির্বাচকদের দৃষ্টি আমার উপর পড়ে।’

[ad_2]

Leave a Reply