ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ধোনির কথা মনে করিয়ে দিতে গিয়ে রোহিতকে এই পরামর্শ দিলেন ওয়াসিম জাফর

ধোনির কথা মনে করিয়ে দিতে গিয়ে রোহিতকে এই পরামর্শ দিলেন ওয়াসিম জাফর

[ad_1]

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। দল ঘোষণার আগে ঋষভ পান্ত ও দীনেশ কার্তিকের নাম নিয়ে বেশ তোলপাড় হয়েছিল। দলে দীনেশ কার্তিকের নির্বাচন স্থির ধরা হলেও ঋষভ পন্ত দলে থাকায় বিভ্রান্তি দেখা দেয়।

এশিয়া কাপ ২০২২ এবং টি-টোয়েন্টি ক্রিকেটে ঋষভ পান্তের পারফরম্যান্স দেখে তার জায়গায় সঞ্জু স্যামসনকে অন্তর্ভুক্ত করার দাবি জোরেশোরে উঠছিল। সোমবার টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণার পর ঋষভ পন্তকে নিয়ে বিভ্রান্তির অবসান ঘটে। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলের সদস্য করা হয়েছে তাকে।

এখন ভক্তদের মনে সবচেয়ে বড় প্রশ্ন উঠছে ‘ঋষভ পন্তকে কি দলের একাদশে রাখা হবে?’ ২০২২ সালের এশিয়া কাপে ফিনিশার হিসেবে ঋষভ পন্ত ব্যর্থ প্রমাণিত হয়েছেন।

ভারতীয় দলে দীনেশ কার্তিকের মতো একজন অভিজ্ঞ ফিনিশার রয়েছে। এর পরিপ্রেক্ষিতে, সবচেয়ে বড় প্রশ্ন উঠছে যে ঋষভ পন্তকে সুযোগ দেওয়া হলেও তিনি কোন পজিশনে খেলবেন…

এদিকে ঋষভ পান্তকে নিয়ে বড় বক্তব্য দিয়েছেন সাবেক ওপেনার ওয়াসিম জাফর। তিনি টুইট করেছেন যে ‘ভারতীয় দলে ওপেনার হিসেবে ঋষভ পন্তকে মাঠে নামানো উচিত।

ওয়াসিম জাফর বিশ্বাস করেন যে ঋষভ পন্ত টি-টোয়েন্টি ফরম্যাটে ওপেনার হিসেবে আশ্চর্যজনকভাবে পারফর্ম করতে পারেন।ভারতকে দেওয়া হয়েছিল নতুন বিস্ফোরক ওপেনার। ওয়াসিম জাফর বলেছেন, ধোনির মতো রোহিতকেও বড় সিদ্ধান্ত নিতে হবে।

ওয়াসিম জাফর লিখেছেন যে আমি মনে করি এই মুহূর্তে আমরা টি-টোয়েন্টিতে ঋষভ পান্তের সেরা পারফরম্যান্স দেখতে পাচ্ছি। রোহিত যদি এক নম্বরে ব্যাট করতে পারে।

ওয়াসিম জাফর আরও বলেছেন যে ধোনি ২০১৩ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে ওপেনার হিসাবে রোহিত শর্মাকে চেষ্টা করেছিলেন এবং তার ফলাফল আমাদের সবার সামনে রয়েছে। এখন রোহিতের এমন সিদ্ধান্ত নেওয়ার পক্ষে সমর্থন দেখানোর সময় এসেছে।

টি-টোয়েন্টি ক্রিকেটে উইকেট-রক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্তের পারফরম্যান্স এখন পর্যন্ত ভালো হয়নি। যার কারণে দলে আসার পর তাকে নিয়ে প্রশ্ন তুলেছেন অনেক অভিজ্ঞ ক্রিকেটার। প্রসঙ্গত, ঋষভ পান্তের উপর ভরসা রেখেছেন ভারতের প্রাক্তন ওপেনার সুনীল গাভাস্কার।

তিনি বলেছেন যে তিনি তার দলে ঋষভ পান্ত এবং দিনেশ কার্তিক উভয়কেই সুযোগ দেবেন। একইসঙ্গে, ভারতীয় দলে দীনেশ কার্তিকের নাম ঘোষণার সাথে সাথে তিনি আনন্দ প্রকাশ করে বলেছিলেন যে ‘স্বপ্ন সত্যিই সত্যি হয়’।



[ad_2]

Leave a Reply