ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ধ্বংসস্তুপের মাঝে দাঁড়িয়ে ব্যাটিং তান্ডব চালিয়েও ম্যাচ হেরে গিয়ে চরম হতাশ হয়ে যা বললেন সঞ্জু স্যামসন

ধ্বংসস্তুপের মাঝে দাঁড়িয়ে ব্যাটিং তান্ডব চালিয়েও ম্যাচ হেরে গিয়ে চরম হতাশ হয়ে যা বললেন সঞ্জু স্যামসন

[ad_1]

ডেভিড মিলার ও হেনরিক ক্লেসেনের জোড়া ফিফটিতে ভর করে ৪ উইকেট হারিয়ে নির্ধারিত ৪০ ওভারে ২৪৯ রান করে দক্ষিণ আফ্রিকা। জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ৪০ ওভারে ২৩০ রান সংগ্রহ করতে সক্ষম হয় ভারত।

জবাব দিতে নেমে ৮ রানের ভেতর দুই ওপেনার শেখর ধাওয়ান ও শুভমন গিলের উইকেট হারায় ভারত। দ্রুত ফেরে তিনে নামা ঋতুরাজও। এরপর দারুণ জুটি গড়ে দলকে এগিয়ে নিতে থাকেন সঞ্জু স্যামসন ও শ্রেয়স আয়ার।

৩৭ বলে ৫০ রানের ইনিংস খেলে ফেরেন আয়ার। এরপর সঙ্গীর ওভাবে রান রেটের সমীকরন মেলাতে ব্যর্থ হন স্যামসন। ৬৩ বলে ৮৬ রানে অপরাজিত থাকলেও দলকে জেতাতে ব্যর্থ হন স্যামসন।

দক্ষিণ আফ্রিকার হয়ে লুঙ্গি এনগিদি সর্বোচ্চ ৩ উইকেট নেন। এছাড়াও রাবাদা নেন ২ উইকেট। এর আগে বৃহস্পতিবার লখনৌতে টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে এক উইকেটে ৭০ রান করা দক্ষিণ আফ্রিকা এরপর ৪০ রানের ব্যবধানে হারায় ৩ উইকেট।

পঞ্চম উইকেটে ডেভিড মিলারকে সঙ্গে নিয়ে ১০৬ বলে ১৩৯ রানের অনবদ্য জুটি গড়ে দলকে সম্মানজনক স্কোর উপহার দেন হেনরিক। ৬৩ বল মোকাবেলা করে ৫টি চার আর ৩টি ছক্কার সাহায্যে দলীয় সর্বোচ্চ ৭৫ রান করে অপরাজিত থাকেন মিলার। ৬৫ বলে ৬টি চার আর দুই ছক্কায় অপরাজিত ৭৪ রান করেন ক্লেসেন।

40 ওভার উইকেটকিপিং। প্রায় 23 ওভার ব্যাট করেছে•ম্যচে সর্বোচ্চ রান করেছে• 63 বলে 86* রান করেছে• 80 ওভারের মধ্যে গ্রাউন্ডে 63 ওভারই ছিল• ম্যাচের শেষ ওভারে প্রায় ম্যাচ জিতিয়ে দিয়েছিল ভারতকে। ভালো খেলেছে সঞ্জু । তার প্রচেষ্টার প্রশংসা করতে হবে।

ম্যাচ শেষে সঞ্জু স্যামসন বলেন এই পিচে ব্যাট করা সহজ ছিল না এবং শেষ পর্যন্ত আমি 2 টো শট কম মেরেছি তাই ম‍‍্যাচটা হারতে হলো, এদিকে ৩৯ তম ওভারটা না খেলা হয়েছে ভুল তাই খুব হতাশ লাগছে।

[ad_2]

Leave a Reply