ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

নিজের কপাল নিজেই পুড়িয়ে রোহিত ও ধাওয়ানের আস্থা ভাঙলেন এই বোলার, বাদ পড়তে যাচ্ছেন দ্বিতীয় ওয়ানডে থেকে

নিজের কপাল নিজেই পুড়িয়ে রোহিত ও ধাওয়ানের আস্থা ভাঙলেন এই বোলার, বাদ পড়তে যাচ্ছেন দ্বিতীয় ওয়ানডে থেকে

[ad_1]

শিখর ধাওয়ানের অধিনায়কত্বে, টিম ইন্ডিয়া ওয়েস্ট ইন্ডিজকে প্রথম ওয়ানডেতে ৩ রানে হারিয়ে ৩ ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেছে। যাইহোক, এই ম্যাচে এমন একটি মুহূর্ত ছিল যেখানে টিম ইন্ডিয়া পরাজয়ের খুব কাছাকাছি দাঁড়িয়ে ছিল, যা দেখে মনে হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ জিততে সক্ষম হবে। কিন্তু তা হয়নি এবং ভারত ম্যাচ জিততে সক্ষম হয়।

দ্বিতীয় ওয়ানডেতে দলে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, বিশেষ করে একজন খেলোয়াড়কে আউটের পথ দেখাতে পারেন অধিনায়ক শিখর ধাওয়ান, যার কারণে টিম ইন্ডিয়া প্রথম ম্যাচে হারের কাছাকাছি এসেছিল।

এই খেলোয়াড় আউট হতে সেট করা হয়
পোর্ট অফ স্পেনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলা প্রথম ম্যাচে, এমন একটি সময় এসেছিল যখন সবাই নিশ্চিত ছিল যে এই ম্যাচটি ভারত হারতে চলেছে। এর কারণ ছিলেন বোলার বিখ্যাত কৃষ্ণা, যিনি ক্যারিবিয়ান ব্যাটসম্যানদের মারধর করেছেন এবং এই সময়ে তিনি একটি উইকেট পাননি।

ক্যাপ্টেন শিখর ধাওয়ান, বিখ্যাত কৃষ্ণের উপর আস্থা প্রকাশ করে, তাকে পুরো 10 ওভারের জন্য পেয়েছিলেন কিন্তু তিনি অধিনায়কের বিশ্বাসে দাঁড়াতে ব্যর্থ হন। পুরো 10 ওভার বোলিং করে, ফেমাস 6.20 ইকোনমি রেটে 62 রান খরচ করেন, সেই সময় তিনি 3টি ওয়াইডও বোলিং করেন। উইকেট নিতে ব্যর্থ হওয়ার পর এখন দ্বিতীয় ম্যাচে খেলা তার জন্য কঠিন বলে মনে করা হচ্ছে।

ইংল্যান্ডের মাটিতেও ফ্লপ ছিল
ইংল্যান্ডের বিরুদ্ধেও রোহিত শর্মার অধিনায়কত্বে বিখ্যাত কৃষ্ণাকে সুযোগ দেওয়া হয়েছিল, কিন্তু সেখানেও তিনি বিশেষ কিছু দেখাতে পারেননি। বিখ্যাত ইংলিশ ব্যাটসম্যানদেরও তিরস্কার করেছিলেন। ইংল্যান্ডে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে নির্বাচক ও অধিনায়ক তার প্রতি আস্থা প্রকাশ করে তিনটি ম্যাচেই খেলার সুযোগ দিলেও তিনি তার পারফরম্যান্সে কাউকে সন্তুষ্ট করতে পারেননি।

তিন ম্যাচের সিরিজে তিনি মাত্র দুটি উইকেট নিতে সক্ষম হন এবং অনেক রান দেন। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ম্যাচেও শিখর ধাওয়ানের অধিনায়কত্বে তিনি আবারও আস্থা ভেঙেছেন, তার পরে এখন মনে হচ্ছে তাকে দলের বাইরের পথ দেখানো হতে পারে।

এই বোলার সুযোগ পেতে পারেন
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনে বিখ্যাত কৃষ্ণাকে বাদ দিয়ে তরুণ ফাস্ট বোলার আরশদীপ সিংকে সুযোগ দিতে পারেন অধিনায়ক শিখর ধাওয়ান। যদিও আরশদীপ এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে ওডিআইতে অভিষেক করতে পারেননি,

তবে আপনাকে জানিয়ে রাখি যে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ম্যাচে অভিষেক ম্যাচে তিনি তার লাইন এবং লেন্থ সঠিকভাবে ব্যবহার করে 2 উইকেট নিয়েছিলেন। এমন পরিস্থিতিতে এখন মনে করা হচ্ছে দ্বিতীয় ম্যাচে বিখ্যাত কৃষ্ণাকে হটিয়ে আরশদীপ সিংকে সুযোগ দিতে পারেন শিখর ধাওয়ান।

[ad_2]

Leave a Reply