ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

পুষ্পার শ্রীবল্লী’-কে সঙ্গে সঙ্গে বলিউডে যাত্রা শুরু রোহিতের, সিনেমার ফার্স্ট লুক হল প্রকাশিত

[ad_1]

ভারতের সুপারস্টার ব্যাটসম্যান ও অধিনায়ক রোহিত শর্মা তিন ফর্ম্যাটেই মারকুটে ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। যখন তিনি তার ছন্দে থাকেন, তখন তিনি যে কোন বোলিং আক্রমণকে ছিন্নভিন্ন করে দিতে পারেন। রোহিত শর্মা টিম ইন্ডিয়ার হয়ে নিজের একার জোরে অনেক ম্যাচ জিতিয়েছেন। এখন ক্রিকেট মাঠের বাইরেও দেখা যাবে রোহিতকে। একটি সিনেমায় দেখা যাবে তাকে। তার ফার্স্ট লুকও প্রকাশ করা হয়েছে।

ভারতীয় দলের অধিনায়ক ও অভিজ্ঞ ব্যাটসম্যান রোহিত শর্মাকে খুব শিগগিরই দেখা যাবে ক্রিকেটের পিচের পর ছবিতে। আসলে, রোহিত শর্মা নিজেই নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে এই তথ্য দিয়েছেন। রোহিত শর্মার এই ছবির নাম ‘মেগা ব্লকবাস্টার’। তার ক্যাপশনে রোহিত শর্মা লিখেছেন “নার্ভাস লাগছে, এটা এক ধরনের অভিষেক।” এই ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন ওশিম। একইসঙ্গে এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রোহিতকে। আগামী ৪ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবির ট্রেলার।

দক্ষিণী সিনেমার সুপারস্টার অভিনেত্রী রশ্মিকা মান্দান্না। পুষ্পা সিনেমায় অভিনয় দিয়ে সবার মন জয় করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রশ্মিকা মান্দান্না। ফ্যানরা তার শেয়ার করা ছবিগুলো খুব পছন্দ করেন। সম্প্রতি রশ্মিকা মান্দান্না তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ‘মেগা ব্লকবাস্টার’ ছবির পোস্টার শেয়ার করেছেন। এমন পরিস্থিতিতে সবার মনে প্রশ্ন উঠতে শুরু করেছে রোহিত শর্মা কি সিনেমায় রশ্মিকা মান্দান্নার নায়ক হতে চলেছেন?

রোহিত শর্মা ভারতের হয়ে তিন ফর্ম্যাটেই ক্রিকেট খেলেছেন। ওয়ানডে ক্রিকেটে তিনি তিনটি ডাবল সেঞ্চুরি করেছেন। একইসঙ্গে টি-২০ ক্রিকেটে সেঞ্চুরি করেছেন চারটি। রোহিত শর্মা ভারতের হয়ে ৪৫ টেস্ট ম্যাচে ৩১৩৭ রান, ২৩৩ ওয়ানডেতে ৯৩৭৬ রান করেছেন। একই সময়ে ১৩৪ টি-টোয়েন্টি ম্যাচে ৩৫২০ রান করেছেন।



[ad_2]

Leave a Reply