ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বড় খবর: টিম ইন্ডিয়া নিয়ে অস্ট্রেলিয়া যাবেন না জসপ্রিত বুমরাহ, সামনে এল বড় আপডেট

বড় খবর: টিম ইন্ডিয়া নিয়ে অস্ট্রেলিয়া যাবেন না জসপ্রিত বুমরাহ, সামনে এল বড় আপডেট

[ad_1]

ICC T20 বিশ্বকাপ ২০২২ এর কাউন্টডাউন শুরু হয়ে গেছে। সমস্ত দলই এই টুর্নামেন্টের জন্য পুরোদমে প্রস্তুতি নিচ্ছে, কিন্তু এর আগে

ভারতীয় দলে বিপত্তি ঘটে যখন দলের ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ ইনজুরিতে পড়েন এবং এর কারণে তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে চলেছেন।

তিনি বাদ পড়েছেন। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হচ্ছে। তবে তার বিশ্বকাপ খেলা নিয়ে এখনও সন্দেহ রয়েছে, এই পর্বে জাসপ্রিত বুমরাহ সম্পর্কে একটি আপডেট বেরিয়ে এসেছে।

আসলে, বিসিসিআই গত দিনে অর্থাৎ ৩০ সেপ্টেম্বর একটি বিবৃতি জারি করেছিল। যেখানে এটি নিশ্চিত করা হয়েছিল যে টিম ইন্ডিয়ার ফাস্ট

বোলার জাসপ্রিত বুমরাহ পিঠের চোটে ভুগছেন এবং এমন পরিস্থিতিতে তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছেন। তার জায়গায় এই সিরিজে দলে নেওয়া হয়েছে মোহাম্মদ সিরাজকে।

এমন পরিস্থিতিতে ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে তার খেলা নিয়ে সংশয় রয়েছে, যদিও টি-টোয়েন্টি বিশ্বকাপে বুমরাহের জায়গায় ওমরান মালিককে অন্তর্ভুক্ত করা হয়েছে।

৫ অক্টোবর দলের সঙ্গে যাবেন না বুমরাহ- রিপোর্ট

আমরা আপনাকে জানিয়ে রাখি যে টিম ইন্ডিয়া ৫ অক্টোবর ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য রওনা হবে। তবে সাম্প্রতিক একটি আপডেটে জানা গেছে যে বুমরাহ দলের সাথে যাবেন না।

আসুন আমরা আপনাকে বলি যে বিসিসিআইয়ের মেডিকেল টিম ক্রমাগত তার পরীক্ষা এবং স্ক্যান করছে এবং এখন পর্যন্ত তিনি 5 অক্টোবর দলের সাথে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা হবেন না। ফিট হয়ে গেলে পরবর্তীতে বিশ্বকাপের ফ্লাইট ধরবেন তিনি।

[ad_2]

Leave a Reply