ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বিরাট কোহলির ফর্মে আসা রস টেলরের জন্য বিস্ময়কর নয়, রাহুল দ্রাবিড়কে বন্য বাঘের সাথে তুলনা করলেন

বিরাট কোহলির ফর্মে আসা রস টেলরের জন্য বিস্ময়কর নয়, রাহুল দ্রাবিড়কে বন্য বাঘের সাথে তুলনা করলেন

[ad_1]

নিউজিল্যান্ডের প্রাক্তন খেলোয়াড় রস টেলর বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি অকালে ফর্মে ফিরেছেন। এই বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়া টেলর বিশ্বাস করেন কোহলি অনেক রান করতে থাকবেন।

আমরা আপনাকে বলি যে প্রায় তিন বছর পর, কোহলি এশিয়া কাপ ২০২২-এ তার সেঞ্চুরির খরা শেষ করেছিলেন। ২০২২ সালের এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে তার ৭১তম সেঞ্চুরি। কোহলি তার শেষ সেঞ্চুরি করেছিলেন ২০১৯ সালের নভেম্বরে।

কোহলির সেঞ্চুরি নিয়ে বললেন রস টেলর
নিউজিল্যান্ডের প্রাক্তন খেলোয়াড় রস টেলর এনডিটিভির সাথে আলাপকালে বলেছিলেন যে বিরাট কোহলির ফর্মে ফেরা অবাক হওয়ার কিছু ছিল না। ফর্মে ফিরতে তার দরকার মাত্র একটি সেঞ্চুরি। 38 বছর বয়সী মনে করেন যে এটি সঠিক সময়ে এসেছে এবং তিনি ভবিষ্যতে আরও অনেক রান করতে পারেন।

তারা বলেছিল,“তার ফর্মে ফিরে আসাটা আমার কাছে বিস্ময়কর কিছু নয়, সে সেঞ্চুরি করার সময় ছিল। তিনি এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে আছেন এবং বিশ্বকাপের আগে সঠিক সময়ে তিনি শীর্ষে রয়েছেন।

রস টেলর আরও বলেন,”আমার মনে হচ্ছে সে ভালো জায়গায় আছে, সে আগামী বছরগুলোতে অনেক শত শত রান করতে যাচ্ছে, আমি আশা করি।”

দ্রাবিড়কে নিয়েও বললেন টেলর লক্ষণীয় যে রস টেলর টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে নিয়েও বিবৃতি দিয়েছেন। তিনি দ্রাবিড়কে একজন ভাল লোক হিসাবে বর্ণনা করেছেন এবং আরও বলেছিলেন যে ভারতীয় ক্রিকেট নিরাপদ হাতে রয়েছে।

রাজস্থান রয়্যালসের ড্রেসিং রুমের দিনগুলোর কথা স্মরণ করে টেলর বলেন,

“প্রায় ৪,০০০ বন্য বাঘ আছে কিন্তু রাহুল দ্রাবিড় মাত্র একটি।”

তিনি যোগ করেন,
“রাহুল দ্রাবিড় ক্রিকেটে আমার দেখা সবচেয়ে ভালো মানুষদের একজন। আমি মনে করি ভারতীয় ক্রিকেটের দিক থেকে, তিনি রাহুল দ্রাবিড়ের সাথে খুব নিরাপদে আছেন।

উচ্চ সততা এবং দুর্দান্ত ক্রিকেট জ্ঞান এবং তিনি জানেন একজন আধুনিক খেলোয়াড়ের কী প্রয়োজন। তাঁর নেতৃত্বেই আগামী বছর ওডিআই বিশ্বকাপ খেলতে হবে টিম ইন্ডিয়াকে। সে অবশ্যই টুর্নামেন্টের অন্যতম ফেভারিট হিসেবে নামবে।”

আমরা আপনাকে বলি যে ২০২১ সালের শেষের দিকে, টেলর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেছিলেন।

[ad_2]

Leave a Reply