ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

বুমরাহ টিম ইন্ডিয়ার জন্য ইয়র্কার কুইন প্রস্তুত করছেন, রবি বিষ্ণয়ের বোনকে বোলিং প্রশিক্ষণ দিচ্ছেন

বুমরাহ টিম ইন্ডিয়ার জন্য ইয়র্কার কুইন প্রস্তুত করছেন, রবি বিষ্ণয়ের বোনকে বোলিং প্রশিক্ষণ দিচ্ছেন

[ad_1]

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ এই দিন ভারত সফরকারী দক্ষিণ আফ্রিকা দলের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলছেন।

এই সিরিজটি ভারতের মিশন T20 বিশ্বকাপ ২০২২ এর একটি গুরুত্বপূর্ণ অংশ। বুমরাহ ইনজুরি থেকে সেরে ওঠার পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজের মাধ্যমে টিম ইন্ডিয়াতে ফিরেছেন।

একই সময়ে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের আগে, বুমরাহের একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যাতে তাকে পেশাদার ক্রীড়াবিদ পূজা বিষ্ণোইকে বোলিং শেখাতে দেখা যায়।

একই সময়ে, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্করভাবে ভাইরাল হচ্ছে, যেখানে টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ পূজার (পূজা বিষ্ণোই) কাছে বোলিং শিখছেন।

ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন বুমরাহ তাকে বলটি উইকেটে ফেলতে বলছেন। এই সময় পূজা বুমরাহের মতো ইয়র্কার বল ছুঁড়তে চাইছেন। এখন পর্যন্ত ৫০ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওতে প্রতিক্রিয়া জানিয়েছেন।

পূজা বিষ্ণোই রাজস্থানের একটি ছোট গ্রামের ভারতের প্রথম সর্বকনিষ্ঠ ক্রীড়াবিদ। ৫ বছর বয়সে সিক্স-প্যাক অ্যাবস নিয়ে বিশ্বের প্রথম ছোট্ট মেয়ে হয়ে ওঠেন পূজা। মাত্র ৮ বছর বয়সে, তিনি মাত্র ১২.৫০ মিনিটে ৩ কিমি দৌড় শেষ করে ১০ বছরের কম বয়সে বিশ্ব রেকর্ড করেছিলেন। তাকে ভারতের ‘উসাইন বোল্ট’ বলা হয়।

আমরা আপনাকে বলি যে টিম ইন্ডিয়ার স্পিন বোলার রবি বিষ্ণোই এবং অ্যাথলেট পূজার মধ্যে ভাই-বোনের সম্পর্ক রয়েছে। রবির অনিতা ও রিংকু নামে দুই বোন রয়েছে।

অন্যদিকে, যখন পূজার কথা আসে, তারও একটি ভাই আছে, যার নাম কুলদীপ বিষ্ণোই। তবে, রবি বিষ্ণোই টিম ইন্ডিয়াতে নির্বাচিত হওয়ার পর, সোশ্যাল মিডিয়ায় পূজা বিষ্ণোই যে ছবিটি শেয়ার করেছেন তাতে দুজনই একসঙ্গে ছিলেন।



[ad_2]

Leave a Reply