ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ব্যার্থ স্মৃতি মান্ধানা-হরমনপ্রীত, ১২ বলে ৫০ রান করে কার্তিকের রূপ দেখালেন জেমিমা

ব্যার্থ স্মৃতি মান্ধানা-হরমনপ্রীত, ১২ বলে ৫০ রান করে কার্তিকের রূপ দেখালেন জেমিমা

[ad_1]

বাংলাদেশে শুরু হয়েছে নারী এশিয়া কাপ ২০২২। মহিলা এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচটি সিলেটে ভারত মহিলা বনাম শ্রীলঙ্কা মহিলাদের মধ্যে অনুষ্ঠিত হচ্ছে।

এই ম্যাচে শ্রীলঙ্কা মহিলা ক্রিকেট দল টস জিতে প্রথমে ভারতীয় মহিলা ক্রিকেট দলকে ব্যাট করার আমন্ত্রণ জানায়। প্রথমে ব্যাট করে, টিম ইন্ডিয়ার শুরুটা বিশেষ ছিল না,

কারণ ওপেনার শাফালি ভার্মা এবং স্মৃতি মান্ধানা দলের ২৩ রানে তাদের উইকেট হারিয়েছিলেন। এরপর দুর্দান্ত হাফ সেঞ্চুরির ইনিংসের ভিত্তিতে দলের হাল ধরেন জেমিমাহ রদ্রিগেস।

জেমিমাহ রদ্রিগেস তার বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য পরিচিত। এশিয়া কাপে সেটা আবারও প্রমাণ করলেন তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে ৫৩ বলে ৭৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন জেমিমা। দেখালেন দীনেশ কার্তিকের আসল রূপ!

তার ইনিংসে দেখা গেছে ১১টি চার ও ১টি ছক্কা। সে সময় তার ব্যাট থেকে ইনিংসটি বেরিয়েছিল সেই সময় টিম ইন্ডিয়ার যখন বড় জুটির প্রয়োজন ছিল। অধিনায়ক হরমনপ্রীত কৌর এবং জেমিমা রদ্রিগেজ জুটি ৯২ রানের গুরুত্বপূর্ণ জুটি খেলেন।

ভারতের ২০ ওভারে ছয় উইকেটে ১৫০ রান। যার মধ্যে জেমিমাহ রদ্রিগেস ৭৬ রানের গুরুত্বপূর্ণ অবদান রাখেন। টিম ইন্ডিয়ার ওপেনার স্মৃতি মান্ধানা তৃতীয় ওভারের দ্বিতীয় বলে আউট হয়েছিলেন।

তাকে আউট করেন সুগন্ধিকা কুমারী। তিনি ৭ বলে মাত্র ৬ রান করতে পারেন।এর পরের ওভারেই দ্বিতীয় ধাক্কা পেল টিম ইন্ডিয়া। চতুর্থ ওভারের শেষ বলে প্যাভিলিয়নে ফেরেন শেফালি ভার্মাও।

এরপর জেমিমা রদ্রিগেজ বুদ্ধিমত্তার সাথে ব্যাটিং করে টিম ইন্ডিয়াকে স্থিতিশীল অবস্থানে নিয়ে আসেন। যার কারণে ভারতীয় দল ১৫০ রানের সম্মানজনক স্কোর করতে পারে।

[ad_2]

Leave a Reply