ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ব্রেকিং নিউজঃ পুরনো রূপে ফের চাঙ্গা হতে জিম্বাবুয়ের বিপক্ষে খেলবেন বিরাট কোহলি

ব্রেকিং নিউজঃ পুরনো রূপে ফের চাঙ্গা হতে জিম্বাবুয়ের বিপক্ষে খেলবেন বিরাট কোহলি

[ad_1]

এক সময় ২২ গজে দাপিয়ে বেড়ানো ক্রিকেটারি আজ রান খড়ায় ভুগছে। যে ছিল বোলিংদের শত্রু আর সে এখন ন্যাজ গুটিয়ে পালিয়ে বেরায়। ব্যাট হাতে ক্রিজে নামলে বিপক্ষ দলের মাঝে আতঙ্ক সৃষ্টি হত। বিরাট কোহলির খারাপ ফর্মের জন্য হারাতে হয়েছে টিম ইন্ডিয়ার মত দলের অধিনায়কত্ব।

দীর্ঘ প্রায় তিন বছর ধরে কোনো শতক নেই। আর এখন তো দল থেকেই বাদ পড়ার শঙ্কা দেখা দিয়েছে। তবে টিম ম্যানেজম্যান্ট এখনই কোনো সিদ্ধান্তে নিতে চাচ্ছে না। তারা বিরাটকে আরও সময় দেওয়ার পক্ষে।

বর্তমানে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে ভারতীয় দল। সেই দলে নেই বিরাট কোহলি। ক্যারিবিয়ান সফরে থেকে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নির্বাচকরা।

যদিও সমালোকরা বলছেন, বিশ্রাম দেওয়ার নাম করে মূলত এই ব্যাটারকে বাদ দেওয়া হয়েছে। এই সিরিজ শেষে জিম্বাবুয়ে সফরে উড়াল দেবে ভারত। সেখানে স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে তারা।

গুঞ্জন রয়েছে, জিম্বাবুয়ে সফরে বিরাট কোহলিকে পাঠানো হতে পারে। যদিও সেখানে সিনিয়রদের বিশ্রাম দিয়ে সম্পূর্ণ তরুণ একটি দল পাঠাবে বিসিসিআই। তবে বিরাটকে পাঠানোর ভাবনার মূলে রয়েছে,

যদি জিম্বাবুয়ের সঙ্গে খেলে হলেও অন্তত এই ব্যাটারের ব্যাটে রান আসে। এই মুহূর্তে বিরাটের ব্যাটে রান আসাটা জরুরি, সেটা যে দলের বিপক্ষেই হোক না কেন। এতে আত্মবিশ্বাসও যে ফিরে আসবে।

আগামী ১৮, ২০ ও ২২ আগস্ট জিম্বাবুয়ের বিপক্ষে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে ভারত। আইসিসি ওয়ানডে সুপার লিগের এই ম্যাচগুলো অনুষ্ঠিত হবে হারারে স্পোর্টিং ক্লাব মাঠে।

[ad_2]

Leave a Reply