ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ব্রেকিং নিউজ: টি-২০ বিশ্বকাপ ২০২২ টুর্নামেন্টের জন্য গ্রুপ এবং সময়সূচী প্রকাশ, একই গ্রুপে বাংলাদেশ-ভারত-পাকিস্তান

ব্রেকিং নিউজ: টি-২০ বিশ্বকাপ ২০২২ টুর্নামেন্টের জন্য গ্রুপ এবং সময়সূচী প্রকাশ, একই গ্রুপে বাংলাদেশ-ভারত-পাকিস্তান

[ad_1]

আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২২ এই বছরের অক্টোবর-নভেম্বর মাসে অস্ট্রেলিয়ায় খেলা হবে এবং জিম্বাবুয়ে, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের দলগুলি এই টুর্নামেন্টের প্রথম রাউন্ডের জন্য যোগ্যতা অর্জন করেছে। জিম্বাবুয়ে বি কোয়ালিফায়ার জিতে নেদারল্যান্ডসকে হারিয়ে গ্রুপ বি-তে শেষ স্থান অধিকার করেছে।

আসুন আমরা আপনাকে বলি যে অস্ট্রেলিয়া প্রথমবারের মতো আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ আয়োজন করতে যাচ্ছে, যা ১৬ অক্টোবর থেকে শুরু হবে এবং ১৩ নভেম্বর ২০২২-এ শেষ হবে।

টুর্নামেন্টটি ৭ টি শহরে অনুষ্ঠিত হবে, যার প্রথম রাউন্ড জিলং এবং হোবার্ট হোস্ট করবে। এই মেগা ইভেন্টের গ্রুপ ও সময়সূচি চূড়ান্ত করা হয়েছে।

এই দলগুলো গ্রুপ ‘এ’ ও ‘২’

নামিবিয়া, শ্রীলঙ্কা, সংযুক্ত আরব আমিরাত এবং নেদারল্যান্ডস ২০২২ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য গ্রুপ এ তে জায়গা করে নিয়েছে।

একই সাথে গ্রুপ ১ এর কথা বললে, এতে আফগানিস্তান, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নিউজিল্যান্ড ছাড়াও গ্রুপ এ-এর বিজয়ী এবং গ্রুপ বি-এর রানার আপ দল থাকবে।

এই দলগুলো গ্রুপ বি ও ২ এ রয়েছে

যদি আমরা আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর গ্রুপ বি নিয়ে কথা বলি, তাহলে আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবুয়ের দল সুযোগ পেয়েছে।

একই সাথে গ্রুপ ২-এ ভারত, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা এবং বাংলাদেশ অন্তর্ভুক্ত থাকবে, গ্রুপ এ-এর রানারআপ দল এবং গ্রুপ বি-এর বিজয়ী দল। এমতাবস্থায়, প্রথম রাউন্ডে ৮ টি দল থাকবে এবং দ্বিতীয় রাউন্ডে ১২ টি দল থাকবে, যারা সুপার ১২ এর বিপক্ষে খেলবে।

টুর্নামেন্টের জন্য এভাবে গ্রুপ ভাগ করা হয়েছে

গ্রুপ এ: নামিবিয়া, শ্রীলঙ্কা, সংযুক্ত আরব আমিরাত ও নেদারল্যান্ডস
গ্রুপ বি: আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও জিম্বাবুয়ে

গ্রুপ ১: আফগানিস্তান, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, গ্রুপ এ বিজয়ী এবং গ্রুপ বি রানার আপ
গ্রুপ ২: ভারত, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ, গ্রুপ এ রানার আপ এবং গ্রুপ বি বিজয়ী

[ad_2]

Leave a Reply