ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভারতের সাথে এমন হার হেরে টি-টোয়েন্টিতে লজ্জার রেকর্ড গড়লো দক্ষিণ আফ্রিকা

ভারতের সাথে এমন হার হেরে টি-টোয়েন্টিতে লজ্জার রেকর্ড গড়লো দক্ষিণ আফ্রিকা

[ad_1]

ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ের প্রথম ম্যাচে লজ্জার রেকর্ড গড়ে ফেলল সফরকারী দক্ষিণ আফ্রিকা। ক্রিকেটের সংক্ষিপ্ততম এই ফরম্যাটে সবচেয়ে কম সময়ে পাঁচ উইকেট হারানোর নজির গড়ল তারা। বুধবার তিরুঅনন্তপুরমে ২.৪ ওভারেই মাত্র ৯ রানে তাদের প্রথম পাঁচটি উইকেট পড়ে যায়।

এদিন টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নামে দক্ষিণ আফ্রিকা। গ্রিনফিল্ড স্টেডিয়ামের সবুজ উইকেটে প্রথম থেকেই তাঁদের ব্যাটাররা সমস্যায় পড়তে থাকেন। দীপক চাহারের প্রথম ওভারেই ফিরে যান টেম্বা বাভুমা।

পরের ওভারে আর্শদ্বীপ সিংহ তুলে নেন তিনটি উইকেট। প্রথমে কুইন্টন ডি’কককে আউট করেন। এর পর রাইলি রুশো এবং ডেভিড মিলারও ফিরে যান পাঞ্জাবের এই পেসারের বলে। দু’ওভারে আট রানে চার উইকেট হারিয়ে ধুঁকছিল প্রোটিয়ারা।

আর এরপর তৃতীয় ওভারে বোলিং করতে আসেন দীপক। দুর্দান্ত সুইংয়ে তিনি ফেরান ট্রিস্টান স্টাবসকে। নয় রানে পাঁচ উইকেট হারায় দক্ষিণ আফ্রিকা।

পরে অবশ্য এইডেন মার্করামের ২৫ ওয়েন পার্নেলের ২৪ রানে ৮ ১০৬ রান করে দক্ষিণ আফ্রিকা। আর্শদ্বীপ তিনটি আর দিপক চাহার ও হার্শল প্যাটেল দুইটি করে উইকেট নেন।

জবাবে কেএল রাহুল ও সূর্যকুমার যাদবের অপরাজিত ফিফটিতে ৮ উইকেটের বড় জয় পায় ভারত। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ তে এগিয়ে গেল স্বাগতিকরা।

[ad_2]

Leave a Reply