ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

ভুবন বাদ্যকরের পর কুমার শানুর গান গেয়ে ফেরি, ভাইরাল মুর্শিদাবাদের নবী শেখ

ভুবন বাদ্যকরের পর কুমার শানুর গান গেয়ে ফেরি, ভাইরাল মুর্শিদাবাদের নবী শেখ

[ad_1]

নিজস্ব প্রতিবেদন : বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের ভুবন বাদ্যকর গ্রামে গ্রামে কাঁচা বাদাম বিক্রি করতেন। এই কাঁচা বাদাম বিক্রি করার সময় তিনি যে গানটি গাইতেন সেটি ভাইরাল হওয়ার পরই তিনি সেলিব্রেটি হন। আর এবার একইভাবে ভাইরাল হলেন মুর্শিদাবাদের নবী শেখ।

নবী শেখ মুর্শিদাবাদের খড়গ্রাম ব্লকের অন্তর্গত মহম্মদপুর গ্রামের বাসিন্দা। বাড়িতে আর্থিক অনটনের শেষ নেই। যে কারণে তার পড়াশোনা সপ্তম শ্রেণীতেই শেষ হয়ে যায়। এরপর তিনি রাজমিস্ত্রির কাজ শুরু করেন। রাজমিস্ত্রির কাজের পাশাপাশি অন্যান্য বিভিন্ন কাজও করতেন। এখন তিনি একটি মোটরবাইকে গ্রামে গ্রামে ঘুরে আয়ুর্বেদিক ওষুধ বিক্রি করেন।

অন্যান্য আর পাঁচজন এইভাবে আয়ুর্বেদিক ওষুধ বিক্রি করলেও তাদের থেকে আলাদা নবী শেখ। কারণ নবীর সেক এইভাবে আয়ুর্বেদিক ওষুধ ফেরি করার পাশাপাশি গ্রামে গ্রামে ঘুরে শোনান কুমার শানু থেকে বাপ্পি লাহিড়ীর জনপ্রিয় গানগুলি। গানের প্রতি আলাদা টান থেকেই তিনি এইভাবে ফেরি করার পাশাপাশি গান করার পথ বেছে নেন।

তিনি যখন এই আয়ুর্বেদিক ওষুধ গ্রামে গ্রামে বিক্রি করতে যান সেই সময় তার মোটর বাইকে ওষুধ থাকার পাশাপাশি থাকে একটি মিউজিক সিস্টেম। সেই মিউজিক সিস্টেমের মাইক তিনি হাতে তুলে নিয়ে খালি গলায় গেয়ে ফেলেন ‘চিরদিনই তুমি যে আমার’, আবার কখনও, ‘দিল কা আলম ম্যায় ক্যা বাতাউ তুঝে’।

দীর্ঘ কয়েক মাস ধরেই তিনি এইভাবে গ্রামে গ্রামে ওষুধ ফেরি করে বিক্রি করার পাশাপাশি গান শোনাচ্ছেন। এর পাশাপাশি তিনি দাবি করেছেন, মাঝে মাঝে গ্রামাঞ্চলে যে সকল গানের অনুষ্ঠান হয়ে থাকে সেখানেও তিনি অংশগ্রহণ করেন এবং গান গেয়ে থাকেন।

[ad_2]

Leave a Reply