ADS বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন: [email protected]

মহা দুশ্চিন্তায় রোহিত, দলে নেই বুমরাহ-জাদেজা ও শামির মত তারকা, টি-২০ বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার সেরা প্লেয়িং ১১

মহা দুশ্চিন্তায় রোহিত, দলে নেই বুমরাহ-জাদেজা ও শামির মত তারকা, টি-২০ বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার সেরা প্লেয়িং ১১

[ad_1]

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতীয় দল দুটি বড় ধাক্কা খেয়ে মহা দুশ্চিন্তায় রোহিত। চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন টিম ইন্ডিয়ার তারকা ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ এবং তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

এমন পরিস্থিতিতে এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে পরিবর্তন হতে পারে। আসুন দেখে নেওয়া যাক টিম ইন্ডিয়ার সেরা প্লেয়িং ১১ যা টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ ট্রফি জিততে পারে।

ওপেনিং নিয়ে কথা বললে, টিম ইন্ডিয়া ইনিংস শুরু করবে কেএল রাহুল এবং অধিনায়ক রোহিত শর্মা। তিন নম্বরে খেলবেন টিম ইন্ডিয়ার শক্তিশালী ব্যাটসম্যান বিরাট কোহলি। চার নম্বরে খেলতে দেখা যাবে সূর্যকুমার যাদবকে। অলরাউন্ডার হিসেবে হার্দিক পান্ডিয়াকে পাঁচ নম্বরে ব্যাট করতে মাঠে নামবে টিম ইন্ডিয়া।

ছয় নম্বরে আছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান ও বিপজ্জনক ম্যাচ ফিনিশার। ব্যাট করতে আসবেন দিনেশ কার্তিক। ৭ নম্বরে ব্যাট করতে নামবেন ঢাকাই অলরাউন্ডার অক্ষর প্যাটেল। অক্ষর প্যাটেল তার দ্রুত ব্যাটিং এবং বাঁহাতি স্পিন বোলিং দিয়ে টিম ইন্ডিয়াকে শক্তি দেবে।

যুজবেন্দ্র চাহাল ভারতের দলের একাদশে স্পিনার হিসেবে নির্বাচিত হতে চলেছেন। যুজবেন্দ্র চাহালের কথা বলতে গেলে, তার একাধিক লেগ স্পিন বোলিং বৈচিত্র রয়েছে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রতিপক্ষ দলের জন্য বিপজ্জনক প্রমাণিত হতে পারেন যুজবেন্দ্র চাহাল। তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় অস্ট্রেলিয়ার পিচে ধ্বংসযজ্ঞ চালাতে পারেন। ফাস্ট বোলারদের মধ্যে মোহাম্মদ শামি ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজে জসপ্রিত বুমরাহ চোট পাওয়ার পর টিম ইন্ডিয়াতে ফিরেছেন মহম্মদ সিরাজ।

জসপ্রিত বুমরাহের পিঠে চাপের চোটের অভিযোগ সামনে এসেছে। জানা গিয়েছে, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে অংশ নিয়েছিলেন বুমরাহ।

একই সময়ে, বুমরাহের দল থেকে বেরিয়ে যাওয়ার পরে, বিসিসিআই তার বদলি হিসেবে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য টিম ইন্ডিয়ার দলে মোহাম্মদ সিরাজকে অন্তর্ভুক্ত করেছে। হর্ষাল প্যাটেল এবং ভুবনেশ্বর কুমারকে প্রায় একাদশে নির্বাচিত হওয়া প্রায় নিশ্চিত।

টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন:
রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (ভাইস ক্যাপ্টেন), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, দিনেশ কার্তিক (ডব্লিউ কে), অক্ষর প্যাটেল, যুজবেন্দ্র চাহাল, হর্ষাল প্যাটেল, ভুবনেশ্বর কুমার,মোহাম্মদ সিরাজ ।

[ad_2]

Leave a Reply